News Narayanganj
Bongosoft Ltd.
ঢাকা বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২, ১৪ আশ্বিন ১৪২৯

৯৯ ব্যাচের ফ্রেন্ডলি ক্রিকেট


দ্যা নিউজ নারায়ণগঞ্জ ডটকম | স্টাফ করেসপন্ডেন্ট প্রকাশিত: আগস্ট ২৬, ২০২২, ০৯:৫৭ পিএম ৯৯ ব্যাচের ফ্রেন্ডলি ক্রিকেট

১৯৯৯ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থীদের অংশগ্রহনে শুক্রবার ২৬ আগষ্ট নারায়ণগঞ্জ শহরের ইসদাইরস্থ ওসমানী পৌর স্টেডিয়ামে টি-১৫ ফ্রেন্ডলি ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে। টুর্নামেন্টটি আয়োজন করে নারায়ণগঞ্জ ৯৯ স্পোর্টস ক্লাব। সহযোগিতায় ছিল ৯৯ স্পোর্টস ক্লাব। টুর্নামেন্টে ৪টি টিম অংশ নেয় যার মধ্যে ছিল নারায়ণগঞ্জ ৯৯ স্পোর্টস ক্লাবের গ্রিন টিম, নারায়ণগঞ্জ ৯৯ স্পোর্টস ক্লাবের ব্লু টিম, ৯৯ নোয়াখালী কিংস, ঢাকার ৯৯ ভিক্টোরিয়া।

নারায়ণগঞ্জ ৯৯ স্পোর্টস ক্লাবের আহমেদুর রহমান তনু জানান, আমাদের এই স্পোর্টস ক্লাবটি কয়েক মাস পূর্বে যাত্রা শুরু করেছে। এটি আমাদের চলতি বছরে দ্বিতীয় আয়োজন। বর্তমানে এই ক্লাবের সদস্য সংখ্যা ৩০০ জন। আশা করছি শীঘ্রই আরো সদস্য সংখ্যা বাড়বে। আমরা আমাদের প্রাক্তন শিক্ষার্থীদের অংশগ্রহণের মধ্য দিয়ে শুক্রবার দিনব্যপী টি-১৫ ফ্রেন্ডলি ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করেছি। এতে ৪টি টিম অংশ নেয়। যার মধ্যে দু’টি নারায়ণগঞ্জ জেলার ও বাকী দু’টির মধ্যে একটি নোয়াখালীর ও অপরটি ঢাকার। নকআউট পদ্ধতিতে টুর্নামেন্টটি অনুষ্ঠিত হয়।

এদিকে সকাল থেকেই খেলোয়াররা বাদেও ৯৯ ব্যাচের বিভিন্ন স্কুলের বন্ধুরা মাঠে উপস্থিত হয়ে টুর্নামেন্টটিকে প্রাণবন্ত করে তুলে। চার ছক্কার মার আর উইকেট পতনের সঙ্গে সঙ্গে হৈ চৈ উল্লাসে মেতে উঠে দর্শনার্থীরা। ক্রিকেট টুর্নামেন্টটি পরিণত হয়ে উঠে ৯৯ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থীদের মিলনমেলায়।

Islams Group
Islam's Group