News Narayanganj
Bongosoft Ltd.
ঢাকা মঙ্গলবার, ২৮ নভেম্বর, ২০২৩, ১৪ অগ্রহায়ণ ১৪৩০

আরপি সাহায় বিপিএল সিজন-২


দ্যা নিউজ নারায়ণগঞ্জ ডটকম | স্টাফ রিপোর্টার : প্রকাশিত: জুন ২৪, ২০২৩, ০৮:২৬ পিএম আরপি সাহায় বিপিএল সিজন-২

আর.পি.সাহা বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন বিভাগের শিক্ষকমন্ডলী এবং ছাত্র-ছাত্রীদের সম্মিলিত প্রচেষ্টায় শনিবার (২৪ জুন) পর্দা উঠলো ব্যবসায় প্রশাসন বিভাগের অন্যতম বৃহৎ প্রীতি উৎসব ‘বিজনেস প্রিমিয়ার লীগ (বিপিএল) সিজন-২’ এর।

বর্ণাঢ্য এই আয়োজনের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি আর.পি.সাহা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মনীন্দ্র কুমার রায়। উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অনুষ্ঠানের বিশেষ অতিথি স্কুল অফ বিজনেসের ডীন এবং আর.পি.সাহা বিশ্ববিদ্যালয়ের আইকিউএসির পরিচালক মো. নাজমুল হাসান, বিপিএল সিজন-২ এর আহ্বায়ক ব্যবসায় প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান ড. গোপাল চন্দ্র সাহা, সহ-আহ্বায়ক ব্যবসায় প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক এস.এম.আকবর এবং বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা মো. আসাদুজ্জামান।

ব্যবসায় প্রশাসন বিভাগের ব্যাচেলর অফ বিজনেস এডমিনিস্ট্রেশন (বিবিএ) এবং মাস্টার্স অফ বিজনেস এডমিনিস্ট্রেশন (এমবিএ) প্রোগ্রামের মোট আটটি দল এই টুর্নামেন্টে অংশগ্রহণ করে। গ্রুপ পর্বের বাছাই শেষে ফাইনাল রাউন্ডে উঠার আনন্দ পায় Business Dominators Ges Master Blaster Athletes দল। ১৯ রানের টার্গেট নিয়ে ৬ উইকেটে জয় লাভ করে বিবিএ’র সর্বকনিষ্ঠ (২৬তম) ব্যাচ Business Gladiators. ম্যান অফ দ্যা টুর্নামেন্ট এবং বেস্ট ব্যাটসম্যানের শিরোপা জিতে সিরাজুল ইসলাম রানা, অন্যদিকে বেস্ট বোলার খেতাব অর্জন করেন মেহেদী হোসাইন রোহান।

টুর্নামেন্ট শেষে প্রধান অতিথি, বিশেষ অতিথি, আহ্বায়ক, সহ-আহ্বায়ক এবং ছাত্র উপদেষ্টা বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান করেন।

সৌহার্দ্য, ভ্রাতৃত্ব এবং বন্ধুত্বপূর্ণ সম্পর্ক প্রতিষ্ঠার লক্ষ্যে ব্যবসায় প্রশাসন বিভাগ একাডেমিক কার্যক্রমের পাশাপাশি শিক্ষার্থীদের সুপ্ত প্রতিভা অন্বেষণে এধরনের প্রয়াস অব্যাহত রাখবে বলে আশা ব্যক্ত করেন বিভাগীয় প্রধান এবং বিপিএল সিজন-২ এর আহ্ববায়ক ড. গোপাল চন্দ্র সাহা।

বিপিএল সিজন-২ উৎসর্গ করা হয় ব্যবসায় প্রশাসন বিভাগের ১৭তম ব্যাচের সদ্যপ্রয়াত প্রজ্ঞা রায়কে। মধ্যাহ্ন প্রীতিভোজ এবং সকল দলের ফটোসেশনের মাধ্যমে ‘বিপিএল সিজন-২’ এর শুভ সমাপ্তি ঘটে।

Islams Group
Islam's Group