News Narayanganj
Bongosoft Ltd.
ঢাকা সোমবার, ৩০ জানুয়ারি, ২০২৩, ১৬ মাঘ ১৪২৯
প্রশ্ন রাখলেন মেয়র আইভী

ক্রীড়া সংস্থার টাকা কার পকেটে?


দ্যা নিউজ নারায়ণগঞ্জ ডটকম | স্টাফ করেসপন্ডেন্ট প্রকাশিত: জানুয়ারি ২২, ২০২৩, ১১:০২ পিএম ক্রীড়া সংস্থার টাকা কার পকেটে?

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, নারায়ণগঞ্জ ক্রীড়া সংস্থার ভূমিকাটা কি সেটাই আমি আজ পর্যন্ত জানতে পারলাম না। তারা না ফুটবল খেলা ছাড়ে না অন্য কোনো খেলার দিকে তাদের মনযোগ আছে তাহলে সরকার টাকা দেয় সে টাকা কোথায় যায়? যারা ক্রীড়া সংস্থার প্রেসিডেন্ট সেক্রেটারী হয়ে দেশ বিদেশ ঘুরে বেড়ায় বিভিন্ন জায়গায় নাম করে তারা কি করে।

কারাতে বেল্ট পরীক্ষা ফলাফল ও বেল্ট প্রদান এবং ২০২২ সালে দেশব্যাপী পদকপ্রাপ্ত ছাত্র-ছাত্রীদের সাথে শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

শনিবার (২১ জানুয়ারি) বিকেলে চারুকলা ইনস্টিটিউটে আর. এন. আর গ্লাডিয়েটর নারায়ণগঞ্জ সিটি কারাতে একাডেমীর উদ্যোগে এই শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ডা. সেলিনা হায়াৎ আইভী বলেন, আমার প্রশ্ন তাদের কাছে তারা করেটা কি? নারায়ণগঞ্জ পৌরসভা যখন ছিল তখন আমরা জেলা ক্রীড়া সংস্থাকে ৫ লাখ টাকা আজ থেকে ২৫ থেকে ৩০ বছর আগে দিয়েছিলাম মেয়র কাপ করার জন্য। আমরা আজও পর্যন্ত সেই টাকারও হদিস পাই নাই এবং কোনো খেলাও তারা ছাড়ে নাই মেয়র কাপ।

শিক্ষার্থীদের উদ্দেশ্য তিনি বলেন, যে কাজটা করি না কেন আমরা যেন মনযোগ দেই। প্রত্যেকটা জিনিস গুরুত্ব সহকারে নিতে হবে। কারণ লেখাপড়ার পাশাপাশি আমরা যেটাই শিখি না কেন এগুলো শিখেই বড় হবে। কোনো রকমের শিখা ঠিক না। আমরা নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন চিন্তা করি ইনডোর গেমগুলোকে সচল করার জন্য। আমরা বড় কোনো জায়গার ব্যবস্থা করতে পারি কিনা দুইটা তিনটা ফ্লোর নিয়ে বিভিন্ন খেলার যেন আয়োজন করা যায়।

Islams Group
Islam's Group