News Narayanganj
Bongosoft Ltd.
ঢাকা সোমবার, ৩০ জানুয়ারি, ২০২৩, ১৬ মাঘ ১৪২৯

সবাই আমরা বাঙালি : আইভী


দ্যা নিউজ নারায়ণগঞ্জ ডটকম | সিটি করেসপন্ডেন্ট প্রকাশিত: ডিসেম্বর ২৬, ২০২২, ০৬:৪৫ পিএম সবাই আমরা বাঙালি : আইভী

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্প্রীতির বন্ধন অটুট রাখার জন্য চেষ্টা করে যাচ্ছেন। আমরা হিন্দু বৌদ্ধ মুসলমান খ্রিস্টান সবাই আমরা বাঙালি। একসাথে মিলে এই বাংলাকে গড়বো। বাংলাদেশকে বিশ্বের দরবারে সমুন্নত রাখবো এই প্রত্যাশা রইলো।

রোববার (২৫ ডিসেম্বর) সকালে বড়দিন উপলক্ষে সাধু পৌলের গীর্জা খ্রিস্টান ধর্মাবলম্বীদের সাথে শুভেচ্ছা বিনিময়কালে এসব কথা বলেন তিনি। এর আগে শিশু ও খ্রিস্টান ধর্মাবলম্বীদের নিয়ে কেক কাটেন এবং বক্তব্য শেষে তাদের প্রার্থনাকেন্দ্র ও ক্রিসমাস ট্রিসহ বিভিন্ন ধর্মীয় ঐতিহ্য পরিদর্শন করেন।

ডা. সেলিনা হায়াৎ আইভী বলেন, আমরা দেশকে ভালোবাসি, মাকে ভালোবাসি, মাটিকে ভালোবাসি। এই ভালোবাসা নিয়েই আমরা যে যার ধর্ম সঠিকভাবে পালন করবো। আমরা একে অপরের অংশীদার হয়ে আনন্দকে ভাগাভাগি করে নিবো। সবাইকে বড় দিনের শুভেচ্ছা।

এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৩নং ওয়ার্ড কাউন্সিরর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ ও জেলা খ্রিস্টান অ্যাসোসিয়েশনের সভাপতি পিন্টু পলিকাপ পিউরিফিকেশন প্রমুখ।

এদিকে বড়দিন উপলক্ষে বর্ণিল সাজে সাজানো হয়েছে শহরের বঙ্গবন্ধু সড়কে অবস্থিত সাধু পৌলের গীর্জা ও কালীর বাজার এলাকায় অবস্থিত ব্যাপ্টিস্ট চার্চ। তৈরি করা হয়েছে ক্রিসমাস ট্রি। সেই সাথে রোববার শহরের গীর্জাগুলোতে বিশেষ প্রার্থনা, কেক কাটা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

Islams Group
Islam's Group