News Narayanganj
Bongosoft Ltd.
ঢাকা বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২, ১৪ আশ্বিন ১৪২৯

টাকা ল্যাপটপ নিয়ে পালিয়েছে এজেন্সি কর্মচারী


দ্যা নিউজ নারায়ণগঞ্জ ডটকম | সিটি করেসপন্ডেন্ট প্রকাশিত: আগস্ট ১৬, ২০২২, ০৫:০৮ পিএম টাকা ল্যাপটপ নিয়ে পালিয়েছে এজেন্সি কর্মচারী

ওমরা হজ যাত্রীদের পাসপোর্ট, যাত্রীদের প্রয়োজনীয় তথ্য থাকা অফিসের ল্যাপটপ চুরি হওয়ায় বিপাকে পড়েছেন নারায়ণগঞ্জের একজন ট্রাভেল এজেন্সি ব্যবসায়ী। তাঁর দাবী, অফিসের পিয়ন তালা ভেঙে নগদ ১১ লাখ টাকা, ৩ হাজার সৌদি রিয়েল, ৩টি পাসপোর্ট, ল্যাপটপ ও মূল্যবান নথিপত্র চুরি করে নিয়ে গেছে। ফলে যাত্রীদের তিনি ওমরায় পাঠাতে পারছেন না।

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের মাদানীনগর এলাকার ট্রাভেল এজেন্সি ব্যবসায়ী জানান, পল্টনে ৩১ কে আর প্লাজায় লাব্বাইক হজ্জ ওমরাহ সার্ভিসেস, হজ্ব লাইসেন্স নং ৮৯৮ নামক তাদের একটি অফিস রয়েছে। ওই অফিসে অফিস পিয়ন হিসেবে চাকরি করতেন রাফসান আহমেদ আইয়্যাদ। তার বাবার নাম হারুন অর রশিদ। বাড়ি মাদারীপুরের পেয়ারপুর এলাকাতে। গত ১১ আগস্ট রাত সোয়া ১২টায় রাফসান আলমারির তালা ভেঙে সবকিছু লুটে নেয়। এর পর থেকে তার মোবাইল ফোন নাম্বার দুটি বন্ধ পাওয়া যায়। তার গ্রামের বাড়িতে যোগাযোগ করেও পাওয়া যাচ্ছে না।

সিরাজী বলেন, আমরা পরদিন ওই ভবনের সিসি ক্যামেরার ফুটেজে দেখেছি সে রাতে ল্যাপটপের ব্যাগ নিয়ে বেরিয়ে গেছে। অফিসের ওই আলমারিতে ১১ লাখ টাকা ছিল ওমরা যাত্রীদের। এছাড়া ছিল ৩ হাজার সৌদি রিয়েল। বড় বিষয় ল্যাপটপে আমাদের আগামী বছরের অনেক হজ যাত্রীর তথ্য, আমাদের অফিসের অনেকের তথ্য ছিল। ৩জনের পাসপোর্ট নিয়ে গেছে। ফলে বেশ বিপাকে পড়তে হয়েছে। বিষয়টি আমরা পল্টন থানায় জানিয়েছি। তারা তদন্ত করছে।

এ ব্যাপারে পল্টন থানার তদন্তকারী কর্মকর্তা এস আই মঞ্জু জানান, এবিষয়ে থানায় একটি অভিযোগ হয়েছে। পুলিশ  তদন্ত করছে। আর এ বিষয়ে মামলা এ প্রক্রিয়াধীন।

Islams Group
Islam's Group