News Narayanganj
Bongosoft Ltd.
ঢাকা সোমবার, ৩০ জানুয়ারি, ২০২৩, ১৬ মাঘ ১৪২৯

শিক্ষানীতি কোনোদিন বাস্তবায়ন হবে না : আব্দুল আউয়াল


দ্যা নিউজ নারায়ণগঞ্জ ডটকম | স্টাফ করেসপন্ডেন্ট প্রকাশিত: জানুয়ারি ২১, ২০২৩, ১০:৫৭ পিএম শিক্ষানীতি কোনোদিন বাস্তবায়ন হবে না : আব্দুল আউয়াল

হেফাজতে ইসলামের আমীর ও ডিআইটি জামে মসজিদের খতিব আব্দুল আউয়াল বলেন, খোদার কসম! এই জমিনে এই শিক্ষানীতি বাস্তবায়ন হবে না। হবে না কোনোদিন। আপনার ওয়াজ এই জাতি আর গ্রহণ করতে চায় না। হাইওয়ান ওয়ালারা, বানরের জাতেরা মনে রাখতে হবে তোমাদের এই আন্দোলন কোনোদিন সফল হবে না। আল্লাহ এই জমিনে কোনোদিন তোমাদের কাজকে প্রতিষ্ঠা করবে না।

শুক্রবার (২০ জানুয়ারি) জুমআর নামাজের খুতবায় তিনি এসব কথা বলেন।

আব্দুল আউয়াল বলেন, তোমরা বানরের গোষ্ঠী। তোরা মুসলিম সমাজে, মানুষের সমাজে কেন আসলি? তোদের জীবনের সমস্ত কার্যকলাপ বানরের সাথে। চলে যা, বানরের সাথে দাম্পত্য কর। কেন সমাজে এসে মানুষ পরিচয় দিয়ে ইসলামের বিরুদ্ধে কুরআনের বিরুদ্ধে এইভাবে কাজ করতেছ। খোদার কসম! এই জমিনে এটা বাস্তবায়ন হবে না। হবে না কোনোদিন।

তিনি আরও বলেন, তাঁরা তাদেরটা প্রতিষ্ঠা করতে পারলো, তাঁরা বই আকারে মানুষের বাচ্চাদের সামনে নিয়ে আসতে পারলো। আর তুমি মুসলমান জাতি তুমি কি করছিলা? তুমি তো পারলা না, তোমার মুসলমান ধর্মটাকে হাইলাইট করে বাস্তব এবং সত্য কথাটাকে প্রকাশ করতে। তাতে বুঝা গেলো আসলে তুমি মুসলমান নও, তুমি মুনাফেকীর মধ্যে রয়েছ। তুমার মুসলিম সমাজকে সেখানে ধামাচাপা দিয়ে রাখলো এই সময় আঙ্গুল মুখে দিয়ে বলদের মতো বসে ছিলা নাকি? তুমি তোমার ধর্মের ব্যাপারে কেন পারলে না রক্ষা করতে। তুমি কেন চেষ্টা করলে না। তাহলে বুঝা যায় তুমি বৌদ্ধ খ্রিস্টান হয়ে গেছো।

আব্দুল আউয়াল বলেন, আমাদের দিপু মনি সাহেব তিনি শিক্ষামন্ত্রী। তার ওয়াজ শুনলে মনে হয় আমরা স্বর্গে বাস করতেছি। শুধু ওয়াজ পর্যন্ত আছেন তথচ আমাদের গাছের মূল কেটে দেয়া হচ্ছে আর আমাদের ঘুমে রেখে বলছে এদেশে কোনোদিন ইসলামী শিক্ষার বিপরীত কোনো শিক্ষা হবে না। আপনার ওয়াজ আর এই জাতি গ্রহণ করতে চায় না। যারা টার্গেট করে নেমেছ তোমরা সফল হতে পারবে না। আমাদের প্রতিবাদ চলতে থাকবে। আন্দোলন বন্ধ হবে না।

Islams Group
Islam's Group