News Narayanganj
Bongosoft Ltd.
ঢাকা সোমবার, ৩০ জানুয়ারি, ২০২৩, ১৬ মাঘ ১৪২৯

সমানভাবে সব ধর্মের জন্য কাজ করে যাচ্ছি : আইভী


দ্যা নিউজ নারায়ণগঞ্জ ডটকম | সিটি করেসপন্ডেন্ট প্রকাশিত: জানুয়ারি ৭, ২০২৩, ১০:২৫ পিএম সমানভাবে সব ধর্মের জন্য কাজ করে যাচ্ছি : আইভী

বিশ্ব মানবতার কল্যাণ কামনায় দেশ ও জাতির মঙ্গলার্থে দেওভোগ শ্রীশ্রী রাজা লক্ষ্মীনারায়ণ জিউর বিগ্রহ মন্দিরে ৫৬ প্রহর ব্যাপী শ্রীশ্রী তারকব্রহ্ম হরিনাম সংকীর্তন পরিদর্শনে যান নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী।

মেয়র আইভীকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান শ্রীশ্রী রাজা লক্ষ্মীনারায়ণ জিউর বিগ্রহ মন্দির হরিনাম কীর্তন কমিটির সভাপতি সুভাস চন্দ্র দর, সাধারণ সম্পাদক কানাই হরি সাহা, স্বপন চন্দ্র দে, অজিত সাহা, কোষাধ্যক্ষ বাদল সাহা, পুরোহিত দিপঙ্কর চক্রব্রতী, স্বপন সাহা, দিলীপ সাহা, দুলাল সাহা, নারায়ণয় সাহা প্রমুখ।

তারকব্রহ্ম হরিনাম সংকীর্তন পরিদর্শনে এসে মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেন আমি সব ধর্মেরই সমানভাবে কাজ করে যাচ্ছি যেমন মসজিদ, মন্দির, গির্জা, কবরস্থান, শ্মশান।

শুক্রবার (৬ জানুয়ারি) রাতে বিশ্ব মানবতার কল্যাণ কামনায় দেশ ও জাতির মঙ্গলার্থে দেওভোগ, শ্রীশ্রী রাজা লক্ষ্মীনারায়ণ জিউর বিগ্রহ মন্দিরে ৫৬ প্রহর ব্যাপী (৭ দিন) শ্রীশ্রী তারকব্রহ্ম হরিনাম সংকীর্তন মহাযজ্ঞ ৫ জানুয়ারি বৃহস্পতিবার অরুনোদয় যোগদেন মেয়র আইভী।

Islams Group
Islam's Group