News Narayanganj
Bongosoft Ltd.
ঢাকা সোমবার, ৩০ জানুয়ারি, ২০২৩, ১৬ মাঘ ১৪২৯

বন্দরে আওয়ামী লীগের কার্যালয় ভাঙচুর মামলায় গ্রেপ্তার আরও ১


দ্যা নিউজ নারায়ণগঞ্জ ডটকম | বন্দর প্রতিনিধি: প্রকাশিত: ডিসেম্বর ৫, ২০২২, ০৮:০৩ পিএম বন্দরে আওয়ামী লীগের কার্যালয় ভাঙচুর মামলায় গ্রেপ্তার আরও ১

বন্দরে ২৩নং ওয়ার্ডের আওয়ামী লীগের কার্যালয় ভাঙচুর ও ককটেল বিস্ফোরণ মামলায় সেলিম (৩৯) নামে এক বিএনপি কর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (৫ ডিসেম্বর) বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের বুরুন্দী এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত বিএনপি কর্মী সেলিম উল্লেখিত এলাকার আব্দুর রব মিয়ার ছেলে।

গ্রেপ্তারকৃতকে সোমবার দুপুরে বন্দরে আওয়ামী লীগ অফিসে ককটেল বিস্ফোরণ ও ভাঙচুর মামলায় আদালতে প্রেরণ করেছে পুলিশ।

উল্লেখ্য, গত ১৮ নভেম্বর সন্ধ্যা সাড়ে ৬টায় বন্দর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও মহানগর বিএনপি নেতা আতাউর রহমান মুকুলের নেতৃত্বে বন্দর থানা বিএনপি সাংগঠনিক সম্পদক নূর মোহাম্মদ পনেছ, মহানগর বিএনপি নেতা হাবিবুর রহমান দুলাল, বন্দর থানা যুবদল নেতা নাজমুল হক রানা, কাজী আনিছসহ ২৪ জন এজাহারভুক্ত আসামী ও আরো অজ্ঞাত নামা ২৫-৩০ জন বিএনপি নেতাকর্মী একজোট হয়ে ধারালো ও দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে মহানগর বিএনপি নেতা আতাউর রহমান মুকুলের হুকুমে উল্লেখিত এজাহারভুক্ত আসামীরা বন্দরে নবীগঞ্জ কিলেরমোড় এলাকায় আওয়ামী লীগের কার্যালয়ে ককটেল বিস্ফোরণ ঘটিয়ে কার্যালয়ের আসবাবপত্র ভাংচুর করে বলে অভিযোগ দায়ের করা হয়। ওই সময় হামলাকারীদের থামাতে গিয়ে ছাত্রলীগ কর্মী সোহেল ও কাউছার মারাত্মকভাবে আহত হয়। হামলাকারীরা এক পর্যায়ে আসবাবপত্র ভাঙচুর করে দেড় লাখ টাকা ক্ষতি সাধনসহ কার্যালয়ে টেবিলের ড্রয়ারে থাকা ব্যবসায়ী কাজের নগদ ৫০ হাজার টাকা ও ৩টি মোবাইল সেট ছিনিয়ে নেয় বলে অভিযোগে উল্লেখ করা হয়। এ ঘটনায় আহত ছাত্রলীগ কর্মী সোহেল বাদী হয়ে বন্দর থানায় মামলা দায়ের করলে পুলিশ এ পর্যন্ত বন্দরে ১১ জন বিএনপি নেতাকর্মীকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করেছে।

Islams Group
Islam's Group