News Narayanganj
Bongosoft Ltd.
ঢাকা সোমবার, ৩০ জানুয়ারি, ২০২৩, ১৬ মাঘ ১৪২৯

সাগর মন্টির নেতৃত্বে বিক্ষোভ মিছিল


দ্যা নিউজ নারায়ণগঞ্জ ডটকম | সিটি করেসপন্ডেন্ট প্রকাশিত: ডিসেম্বর ৫, ২০২২, ০৬:৪০ পিএম সাগর মন্টির নেতৃত্বে বিক্ষোভ মিছিল

যুবদলের কেন্দ্রীয় সভাপতি ও সহ সভাপতি গ্রেপ্তারের প্রতিবাদে নারায়ণগঞ্জে বিক্ষোভ মিছিল করেছেন মহানগর যুবদলের নেতৃবৃন্দ। রোববার বিকেলে শহরের দেওভোগ এলাকায় এই বিক্ষোভ মিছিল বের করে যুবদল।

মহানগর যুবদলের যুগ্ম আহবায়ক সাগর প্রধান ও মোয়াজ্জেম হোসেন মন্টির নেতৃত্বে মিছিলটি দেওভোগ পানির ট্যাংকি এলাকা থেকে বের হয়ে মাসদাইর বাজারে গিয়ে শেষ হয়। এসময় তাদের সাথে অংশ নেন অর্ধশত নেতাকর্মী।

বিক্ষোভ মিছিল শেষে সাগর প্রধান বলেন, কেন্দ্রীয় যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু ও সহ সভাপতি নূরুল ইসলাম নয়নকে গ্রেপ্তারে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। সরকার ১০ ডিসেম্বরের সমাবেশকে সামনে রেখে পাগল হয়ে যাচ্ছে। তারা সমাবেশ বানচাল করতে সকল অপচেষ্টা চালিয়তে যাচ্ছে। এই ক্ষমতাসীন সরকারকে প্রতিহত করতে মহানগর যুবদল প্রস্তুত রয়েছে। নেতাদের গ্রেপ্তার করে চলমান আন্দোলন ও ১০ ডিসেম্বরের মহা সমাবেশ বন্ধ করা যাবে না।

মিছিলে উপস্থিত ছিলেন মহানগর যুবদলের যুগ্ম আহ্বায়ক মোয়াজ্জেম হোসেন মন্টি, যুবদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মনজুরুল আলম মুসা, সহ সম্পাদক শহিদুল ইসলাম, মাহবুব হোসেন, তথ্যপ্রযুক্তি বিষয়ক সম্পাদক তরিকুল ইসলাম, শ্রম বিষয়ক সম্পাদক মনজুর হোসেন, সদস্য তৈয়ব হোসেন দুলাল হোসেন ও পরশ মাহমুদ সহ অন্যান্য নেতৃবৃন্দ।

Islams Group
Islam's Group