News Narayanganj
Bongosoft Ltd.
ঢাকা সোমবার, ৩০ জানুয়ারি, ২০২৩, ১৬ মাঘ ১৪২৯

নারায়ণগঞ্জে গ্রেফতার বন্ধে আইজিপির কাছে সেন্টুর অনুরোধ


দ্যা নিউজ নারায়ণগঞ্জ ডটকম | স্টাফ রিপোর্টার : প্রকাশিত: ডিসেম্বর ৫, ২০২২, ০৬:২৭ পিএম নারায়ণগঞ্জে গ্রেফতার বন্ধে আইজিপির কাছে সেন্টুর অনুরোধ

বিএনপির নেতাকর্মীদের গ্রেফতার আদেশ বন্ধের জন্য বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেলের (আইজিপি) কাছে অনুরোধ জানিয়েছেন মহানগর বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু। একই সাথে নারায়ণগঞ্জ জেলা প্রশাসককে উদ্দেশ্য করেও তিনি একই অনুরোধ করেছেন।

সোমবার (৫ ডিসেম্বর) বিকেলে এক বিবৃতিতে এই অনুরোধ জানান। আব্দুস সবুর খান সেন্টু বলেন, ৪ ডিসেম্বর রাতে কোনো রকম গ্রেফতারি পরোয়ানা ছাড়াই পুলিশ প্রশাসন সহ ও অন্যান্য শাখার প্রায় ২৫ জন্য সদস্য আমার বাড়িতে তল্লাশী চালায়। দেশের সংবিধান, রাষ্টের মৌলিক অধিকার মেনে আমি ও আমার পরিবারের সকল সদস্য নারায়ণগঞ্জ শহরে এক শতাব্দী কাল বসবাস করে আসছে। বিএনপি রাজনৈতিক মতাদর্শের বিশ্বাসী কর্মী হওয়ার অপরাধে আমার বাড়িতে এই পুলিশি অভিযান হয়।

তিনি আরও বলেন, আমরা যারা নারায়ণগঞ্জ শহরে বিএনপির রাজনীতি করি নারায়ণগঞ্জবাসি জানে আমরা একটি সুন্দর বাংলাদেশ গড়ার আন্দোলনে ও সংগ্রামে অংশগ্রহণ করছি। নারায়ণগঞ্জ পুলিশ প্রশাসনের নেতৃত্বে নারায়ণগঞ্জ মডেল থানা ও বন্দর থানায় বিনা গ্রেপ্তারি পরোয়ানা নেতাকর্মীদের গ্রেফতার করা হচ্ছে। আপনার নিকট প্রার্থনা অবিলম্বে নারায়ণগঞ্জ জেলা পুলিশ প্রশাসনকে বিএনপি নেতাকর্মীদের গ্রেপ্তারি আদেশ বন্ধ করার জন্য বিশেষ ভাবে অনুরোধ রইল।

একই সাথে নারায়ণগঞ্জ জেলা প্রশাসককে উদ্দেশ্য করে তিনি বলেন, জেলা প্রশাসক নারায়ণগঞ্জ আপনার এলাকা। এখানে নারায়ণগঞ্জ জেলা পুলিশ প্রশাসনের নেতৃত্বে বিভিন্ন থানায় বিএনপির নেতাকর্মীদের বিনা গ্রেপ্তারি পরোয়ানা জারি করে অন্য অন্য ভৌতিক মামলা ও মিথ্যা মামলায় আসামি করে বিজ্ঞ আদালতে হাজির করা হচ্ছে। দেশের নাগরিক হিসাবে তার মৌলিক অধিকার ও সাংবিধানিক অধিকার ভূলুণ্ঠিত হচ্ছে। প্রজাতন্ত্রের কর্মকর্তা হিসেবে আপনার নিকট অনুরোধ অবিলম্বে এই অমানবিক নিষ্ঠুর গ্রেপ্তারের নির্দেশ বন্ধ করার জন্য আদেশ দেওয়ার জন্য প্রার্থনা রইলো।

Islams Group
Islam's Group