News Narayanganj
Bongosoft Ltd.
ঢাকা সোমবার, ৩০ জানুয়ারি, ২০২৩, ১৬ মাঘ ১৪২৯

জীবন মরণের লড়াই জিততে হবে : তৈমূর


দ্যা নিউজ নারায়ণগঞ্জ ডটকম | স্টাফ করেসপন্ডেন্ট প্রকাশিত: ডিসেম্বর ৩, ২০২২, ১০:০০ পিএম জীবন মরণের লড়াই জিততে হবে : তৈমূর

বিএনপির চেয়ারপার্সনের সাবেক উপদেষ্টা ও নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক আহবায়ক অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার বলেন, সরকার হার্ড লাইনে আছে। আগামী ১০ তারিখের আগে ব্যাপক ধরপাকড় করবে। নেতাকর্মীদের কাছে আমার অনুরোধ যথাসম্ভব গ্রেফতার এড়িয়ে চলতে হবে। ১০ তারিখের গণসমাবেশ যেন বিশাল গণসমাবেশে পরিণত হয় সে ব্যাপারে প্রয়োজনীয় পদক্ষেপ নিতে হবে। জীবন মরণের লড়াইয়ে আমাদের জিততে হবে। এই লড়াইয়ে পিছিয়ে থাকার কোনো সুযোগ নাই। পিছিয়ে থাকা যাবে না।

শুক্রবার (২ ডিসেম্বর) রাতে এক প্রতিক্রিয়ায় তিনি এসব কথা বলেন। অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার বলেন, আমাদের মাসে নূন্যতম ১০ দিন হাজিরা দিতে হয়। গত বৃহস্পতিবার কোর্টে আসতে দেরি হওয়ার কারণে আমার ওয়ারেন্ট হয়ে গিয়েছিল। আমার সময় আবেদন মঞ্জুর হয় নাই। এতেই বুঝা যায় সরকারের আবেদনক্রমেই এই সময় আবেদন মঞ্জুর হয় নাই। এতেই বুঝা যায় সরকার অনেক হার্ডলাইনে আছে।

তিনি আরও বলেন, যেহেতু আমি ১০ ডিসেম্বরকে সফল করার জন্য ব্যাপকভাবে প্রস্তুতি নিচ্ছি। বিভিন্ন জায়গায় পোস্টারিং করা হয়েছে। লিফলেট বিতরণ করা হয়েছে। যারা যাবে তাদের জন্য টি-শার্ট করা হয়েছে। প্রতিটি এলাকায় আমাদের লোকজন মিটিং করতেছে। পরিবহনের নেতাদের সাথে আলোচনা হয়ে গেছে। এই অবস্থায় ব্যাপক তৎপরতার কারণে চিহ্নিত হয়ে পড়েছি। সরকার যে কোনোভাবে মিথ্যা মোকদ্দমা দিয়ে হলেও আমাদের গ্রেফতার করার চেষ্টা করবে। সরকারের মদদের কারণেই এই সময় আবেদন বাতিল করে ছিল। আমাদের সতর্ক থাকতে হবে।

Islams Group
Islam's Group