News Narayanganj
Bongosoft Ltd.
ঢাকা মঙ্গলবার, ০৬ ডিসেম্বর, ২০২২, ২২ অগ্রহায়ণ ১৪২৯

বিএনপির গণসমাবেশ তৈমূরের পোস্টারিং প্রচারণা


দ্যা নিউজ নারায়ণগঞ্জ ডটকম | স্টাফ করেসপনডেন্ট প্রকাশিত: নভেম্বর ২৪, ২০২২, ১১:১০ পিএম বিএনপির গণসমাবেশ তৈমূরের পোস্টারিং প্রচারণা

বিএনপির ঢাকা বিভাগীয় গণসমাবেশকে কেন্দ্র করে এবার পোস্টারিং করার মধ্য দিয়ে প্রচারণা চালাচ্ছেন বিএনপির চেয়ারপার্সনের সাবেক উপদেষ্টা ও নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক আহবায়ক অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার। নারায়ণগঞ্জ শহরজুড়েই তার পোস্টারিং পরিলক্ষিত হচ্ছে।

জানা যায়, আগামী ১০ ডিসেম্বর বিএনপির ঢাকা বিভাগীয় গণসমাবেশকে কেন্দ্র করে ব্যাপকভাবে প্রস্তুতি নিচ্ছেন বিএনপির চেয়ারপার্সনের সাবেক উপদেষ্টা ও নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক আহবায়ক অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার। প্রায় প্রতিদিনই বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের সাথে যোগাযোগ করে থাকেন। নেতাকর্মীদের নিয়ে একের পর এক প্রস্তুতি সভা করে যাচ্ছেন।

তারই ধারাবাহিকতায় গণসমাবেশের প্রচারণার উদ্দেশ্য এবার পোস্টারিং করে যাচ্ছেন তৈমূরের অনুসারীরা। শহরের বিভিন্ন অলিগলিতে সড়কে মহাসড়কে তার পোস্টার দেখা যাচ্ছে।

দলীয় সূত্র বলছে, আগামী ১০ ডিসেম্বর বিএনপি ঢাকা বিভাগীয় গণসমাবেশের ডাক দিয়েছে। আর এই সভা সফল করা বিএনপি ব্যাপক প্রস্তুতি গ্রহণ করতে শুরু করছে। ইতোমধ্যে তারা বিভাগে বিভাগে গণসমাবেশ করেছেন। সবশেষ তারা ঢাকায় গণসমাবেশ করবেন। যেখান থেকে চূড়ান্ত রূপরেখা আসবে। আর সেখানে সেদিন সারাদেশ থেকেই লোক সমাগম হবেন।

সারাদেশের মতো নারায়ণগঞ্জেও বিভিন্ন বিভিন্ন পর্যায়ের নেতারা প্রস্তুতি শুরু করেছেন। তারই ধারবাহিকতায় বিএনপির চেয়ারপার্সনের সাবেক উপদেষ্টা ও নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক আহবায়ক অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারও ব্যাপক জনসমাগম নিয়ে উপস্থিত হবেন। যদিও তিনি বর্তমানে কোনো পদে নেই। কিন্তু পদে না থেকেও তিনি তার সর্বোচ্চ চেষ্টা প্রয়োগ করবেন।

এ বিষয়ে অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার বলেন, আমি প্রস্তুতি সভা করে যাচ্ছি। বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের সাথে কথা বলে তাদের মতামত নেয়ার চেষ্টা করছি। ইতোমধ্যে বিভিন্ন জায়গায় প্রস্তুতি সভা করেছি। সেই সাথে শহরজুড়ে পোস্টারিং করা হচ্ছে। যেখানে শুধু বেগম খালেদা জিয়ার মুক্তি এবং তারেক রহমানের দেশের ফিরিয়ে আনার দাবি করা হয়েছে।

তিনি আরও বলেন, এই মুহূর্তে বেগম খালেদা জিয়ার মুক্তি এবং তারেক রহমানের দেশে ফিরে না আসা ছাড়া বিকল্প কোনো পথ নেই। পাশাপাশি নেতাকর্মীদের জন্য টি-শার্ট থাকবে। যদি কোনো বাধাগ্রস্ত হই তাহলে আমরা আগে থেকেই ঢাকায় গিয়ে উপস্থিত থাকবো। আমাদের ন্যূনতম ২০ হাজার নেতাকর্মী থাকবে। সর্বোচ্চ কোনো পরিমাণ নেই।

Islams Group
Islam's Group