News Narayanganj
Bongosoft Ltd.
ঢাকা মঙ্গলবার, ০৬ ডিসেম্বর, ২০২২, ২২ অগ্রহায়ণ ১৪২৯

পরিবহন না থাকলে হাঁটা শুরু করবো ঢাকাকে অবরোধ করবো


দ্যা নিউজ নারায়ণগঞ্জ ডটকম | স্টাফ করেসপন্ডেন্ট প্রকাশিত: নভেম্বর ২২, ২০২২, ১০:৫৫ পিএম পরিবহন না থাকলে হাঁটা শুরু করবো ঢাকাকে অবরোধ করবো

নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সাবেক সভাপতি মাকছুদুল আলম খন্দকার খোরশেদ বলেন, সরকারের মসনদ কেপে উঠেছে। সারা বাংলাদেশে বিএনপির নেতাকর্মীরা জেগে উঠার কারণে সরকার ভীত হয়ে পড়েছে। এর কারণে মিথ্যা মামলার আশ্রয় নিচ্ছে। নারায়ণগঞ্জের বিভিন্ন থানায় বিএনপির নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা দায়ের করা হচ্ছে। আমরা এসকল মিথ্যা প্রত্যাহারের দাবী জানাই। বন্দরে মুকুল ভাই দুলাল ভাই পনেছ ভাই সহ যে সকল নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা দায়ের করা হয়েছে সেই মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানাই।

মঙ্গলবার (২২ নভেম্বর) বিকেলে শহরের ডিআইটি এলাকায় বিক্ষোভ মিছিল ও সমাবেশে উপস্থিত থেকে তিনি এসব কথা বলেন। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ছাত্রদল নেতা নয়ন হত্যার প্রতিবাদে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির একটি অংশের উদ্যোগে এই কর্মসূচির আয়োজন করা হয়।

মাকছুদুল আলম খন্দকার খোরশেদ বলেন, আগামী ১০ তারিখের সমাবেশ ব্যহত করার জন্য জায়গায় জায়গায় আওয়ামী লীগ খুন গুম শুরু করেছে। তারই ধারাবাহিকতায় বাঞ্চারামপুরে বুকে বন্ধুক ঠেকিয়ে গুলি করে হত্যা করেছে। মৃত্যুর পরে তার লাশ অ্যাম্বুলেন্সে করে নিয়ে যেতে দেয়নি। পরে তার লাশ নৌকায় বাঞ্চারামপুরে নিতে হয়েছে। মৃতদেহকে পর্যন্ত সরকার ভয় পায়।

তিনি আরও বলেন, সকলের প্রতি উদাত্ত আহবান ১০ ডিসেম্বেরের পূর্বে বিভিন্ন উপায়ে হামলা মামলা গুম করে ভয় দেখানোর চেষ্টা করবে। আমরা যদি বেঁচে থাকি যেভাবেই হোক সমাবেশ সফল করবো। পরিবহন না থাকলে শহীদ মিনারে দাঁড়িয়ে শপথ করে হাঁটা শুরু করবো এবং ঢাকাকে অবরোধ করবো।

Islams Group
Islam's Group