News Narayanganj
Bongosoft Ltd.
ঢাকা মঙ্গলবার, ০৬ ডিসেম্বর, ২০২২, ২২ অগ্রহায়ণ ১৪২৯

শুরুতেই ঘণ্টা বাজাতে চায় নারায়ণগঞ্জ বিএনপি


দ্যা নিউজ নারায়ণগঞ্জ ডটকম | স্টাফ রিপোর্টার : প্রকাশিত: নভেম্বর ২১, ২০২২, ০৮:৪৩ পিএম শুরুতেই ঘণ্টা বাজাতে চায় নারায়ণগঞ্জ বিএনপি

নারায়ণগঞ্জ জেলা বিএনপির ৯ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠনের প্রথম কর্মসূচীতে ঘণ্টা বাজাতে চান নেতাকর্মীরা। ছাত্রদল নেতা নয়ন হত্যার প্রতিবাদে ২২ নভেম্বর বিকেলে শহরের ডিআইটি বাণিজ্যিক এলাকাতে বিক্ষোভ সমাবেশের ডাক দিয়েছে বিএনপি। গত ১৫ নভেম্বর কেন্দ্র ঘোষিত আহবায়ক কমিটি ঘোষণার পরে এটাই প্রথম কর্মসূচী। ইতোমধ্যে এ কর্মসূচী বাস্তবায়ন করতে সহযোগি সংগঠনের কয়েকজন শীর্ষ নেতার সঙ্গে বৈঠক হয়েছে। আর সেখানে এও সিদ্ধান্ত হয়েছে দলের অস্তিত্বের স্বার্থে আন্দোলনের ধারাকে আরো বেগমান করতে যে কোন মূল্যে মঙ্গলবার সমাবেশ সফল করা হবে।

জেলা বিএনপির আহবায়ক গিয়াসউদ্দিনের সভাপতিত্বে ২১ নভেম্বর সন্ধ্যায় অনুষ্ঠিত ওই সভাতে সদস্য সচিব গোলাম ফারুক খোকন, যুগ্ম আহবায় শহীদুল ইসলাম টিটু, লুৎফর রহমান খোকা, মোশাররফ হোসেন, জুয়েল হোসেন, সোনারগাঁও উপজেলা বিএনপি নেতা শহীদুর রহমান স্বপন, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদাত সায়েম, জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি প্রমুখ উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে সদস্য সচিব গোলাম ফারুক খোকন জানান, মঙ্গলবার একটি কর্মসূচী সেহেতু দলের কয়েকজন নেতা ও সহযোগি সংগঠনের নেতাদের সঙ্গে আলোচনা করে কর্মসূচী সফল করার রোডম্যাপ করা হয়েছে। আমরা আশা করছি মঙ্গলবার নারায়ণগঞ্জ শহরে একটি বৃহৎ সমাবেশ করে সরকারের প্রতি সাধারণ মানুষ ও বিএনপির অনাস্থা আবারো প্রমাণ করা হবে।

শহীদুর রহমান স্বপন জানান, আমাদেরকে সমাবেশে যোগ দিতে দিক নির্দেশনা দেওয়া হয়েছে। আমরা মনে করি নতুন এ কমিটি বিএনপির রাজনীতিকে নারায়ণগঞ্জে আরো গতিশীল করবে।

Islams Group
Islam's Group