News Narayanganj
Bongosoft Ltd.
ঢাকা মঙ্গলবার, ০৬ ডিসেম্বর, ২০২২, ২২ অগ্রহায়ণ ১৪২৯

সাব্বির হত্যা মামলায় শীর্ষ সন্ত্রাসী জাকির খানের জামিন নামঞ্জুর


দ্যা নিউজ নারায়ণগঞ্জ ডটকম | স্টাফ রিপোর্টার : প্রকাশিত: নভেম্বর ২০, ২০২২, ০২:৩৫ পিএম সাব্বির হত্যা মামলায় শীর্ষ সন্ত্রাসী জাকির খানের জামিন নামঞ্জুর

ব্যবসায়ী নেতা সাব্বির আলম খন্দকার হত্যা মামলায় শীর্ষ সন্ত্রাসী জাকির খানের জামিন না মঞ্জুর করেছে আদালত। ১৯ বছর পর ২০ নভেম্বর রবিবার সকালে অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রথম আদালতে জাকির খানকে হাজির করা হয়। এদিন সাক্ষী না আসায় তার জামিন আবেদন করা হলে বিচারক উম্মে সরাবান তহুরার আদালত জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

সকালে নারায়ণগঞ্জ জেলা কারাগার থেকে জাকির খানকে কড়া নিরাপত্তা ব্যবস্থায় আদালতে হাজির করা হয়। ওই সময়ে সমর্থকেরা মিছিল ও স্লোগান দিলে পুলিশ লাঠিচার্জ করে সরিয়ে দেয়। আদালতে এদিন জাকির খানের জামিন আবেদন করা হলে না মঞ্জুর হয়।

২০০৩ সালের ১৮ ফেব্রুয়ারী তৎকালীন জেলা বিএনপির সাধারন সম্পাদক ও বিআরটিসির তৎকালীন চেয়ারম্যান তৈমুর আলম খন্দকারের ছোট ভাই ব্যবসায়ী নেতা সাব্বির আলম খন্দকার আততায়ীর গুলিতে নিহত হয়। এ ব্যাপারে জাকির খানকে আসামী করে মামলা দায়ের করেন তৈমূর আলম খন্দকার। এর পর জাকির খান নারায়ণগঞ্জ ছেড়ে পাড়ি জমায় থাইল্যান্ডে। সম্প্রতি তিনি দেশে ফিরে আসেন। গত ২ সেপ্টেম্বর  র‌্যাব-১১ বিশেষ অভিযানে ডিএমপি ঢাকার ভাটারা থানার বসুন্ধরা এলাকা হতে বিদেশী পিস্তলসহ জাকির খানকে গ্রেফতার করে।

Islams Group
Islam's Group