News Narayanganj
Bongosoft Ltd.
ঢাকা মঙ্গলবার, ০৬ ডিসেম্বর, ২০২২, ২২ অগ্রহায়ণ ১৪২৯

নারায়ণগঞ্জ জেলা বিএনপি নিয়ে আশাবাদী মির্জা ফখরুল


দ্যা নিউজ নারায়ণগঞ্জ ডটকম | স্টাফ করেসপন্ডেন্ট প্রকাশিত: নভেম্বর ১৮, ২০২২, ০৯:০৬ পিএম নারায়ণগঞ্জ জেলা বিএনপি নিয়ে আশাবাদী মির্জা ফখরুল

নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহবায়ক কমিটি নিয়ে আশাবাদী দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেছেন, নারায়ণগঞ্জ জেলা বিএনপি আগামীতে আন্দোলন সংগ্রামে সোচ্চার থাকবে এবং জনগণের অধিকার আদায়ে কাজ করবে বলে আমি বিশ্বাস করি। এ কমিটির উপর আমাদের নেতা ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান বেশ আশাবাদী, সঙ্গে আমি নিজেও। আমি আশা করবো কমিটির নেতারা এর প্রতিফলন দিবেন।

১৮ নভেম্বর জেলা বিএনপির তিন নেতা উত্তরার বাসায় দেখা করতে গেলে ফখরুল ইসলাম এসব কথা বলেন।

ওই সময়ে ছিলেন আহবায়ক গিয়াসউদ্দিন, সদস্য সচিব গোলাম ফারুক খোকন ও যুগ্ম আহবায়ক শহীদুল ইসলাম টিটু।

প্রসঙ্গত ১৫ নভেম্বর বিকেলে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) এর প্যাডে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে কমিটির খবর জানানো হয়। ৯ সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটিতে আহ্বায়ক করা হয়েছে নারায়ণগঞ্জ-৪ আসনের সাবেক সংসদ সদস্য মুহাম্মদ গিয়াসউদ্দিনকে।

কমিটিতে ১নং যুগ্ম আহ্বায়ক অধ্যাপক মামুন মাহমুদকে ও সদস্য সচিব গোলাম ফারুক খোকনকে করা হয়েছে। যুগ্ম আহ্বায়করা হলেন মনিরুল ইসলাম রবি, শহিদুল ইসলাম টিটু, মাসুকুল ইসলাম রাজিব, লুৎফর রহমান খোকা, মোশারফ হোসেন ও মো. জুয়েল আহমেদ রয়েছেন।

Islams Group
Islam's Group