News Narayanganj
Bongosoft Ltd.
ঢাকা মঙ্গলবার, ০৬ ডিসেম্বর, ২০২২, ২২ অগ্রহায়ণ ১৪২৯

৫টি আসনে নৌকা দাবি জাহাঙ্গীরের


দ্যা নিউজ নারায়ণগঞ্জ ডটকম | স্টাফ করেসপন্ডেন্ট প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২২, ১১:৩৩ পিএম ৫টি আসনে নৌকা দাবি জাহাঙ্গীরের

আওয়ামী লীগ দলীয় প্রধান প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে নারায়ণগঞ্জের ৫টি আসনে নৌকা প্রতীকের দাবি জানিয়েছেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম।

বুধবার (২৮ সেপ্টেম্বর) সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলে তিনি এই দাবি জানান। নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের উদ্যোগে শহরের দুই নং রেলগেইট এলাকার আওয়ামী লীগ কার্যালয়ে এই আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

জাহাঙ্গীর আলম বলেন, জননেত্রী শেখ হানিসার শুভ জন্মদিনে আমাদের দাবি থাকবে নারায়ণগঞ্জের ৫টি আসনে নৌকা প্রতীকের প্রার্থী চাই। সেই নৌকার জন্য আমরা সকলেই কাজ করবো। যাকে মনোনয়ন দেয়া হয় আর তার পক্ষেই কাজ করবো। আওয়ামী লীগ থেকে যাকেই পছন্দ করা হয় যদি একজন নগণ্য কর্মীকেও দেয়া হয় আমরা তার পক্ষে কাজ করবো।

তিনি আরও বলেন, জননেত্রী শেখ হাসিনার শুভ জন্মদিনে মহান রাব্বুল আলামীনের কাছে প্রার্থনা করি আল্লাহ যেন তাকে নেক হায়াত দান করেন। সেই সাথে এই নেক হায়াতের মধ্য দিয়ে আগামী দিনে দেশের জনগণের কাজ করার সুযোগ দিন এবং দেশকে ভালোবেসে সুন্দরভাবে সোনার বাংলাদেশ হিসেবে রূপান্তরিত করতে পারেন।

জাহাঙ্গীর বলেন, নারায়ণগঞ্জের মাটি আওয়ামী লীগের ঘাঁটি, শেখ হাসিনার ঘাঁটি, একেএম সামসুজ্জোহার ঘাঁটি, আলী আহমদ চুনকার ঘাঁটি ও মেয়র আইভীর ঘাঁটি। আগামীতে সংসদ নির্বাচন হবে। আমরা সকলে মিলে একসাথে কাজ করে শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে।

নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাইয়ের সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক আবু হাসনাত মো. শহীদ বাদলসহ জেলা আওয়ামী লীগের অন্যান্য নেতাকর্মীরা।

Islams Group
Islam's Group