News Narayanganj
Bongosoft Ltd.
ঢাকা মঙ্গলবার, ০৬ ডিসেম্বর, ২০২২, ২২ অগ্রহায়ণ ১৪২৯

নাজিম উদ্দিনের পরিবারের পক্ষ থেকে চন্দন শীলকে ফুলেল শুভেচ্ছা


দ্যা নিউজ নারায়ণগঞ্জ ডটকম প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২২, ০৮:৩৩ পিএম নাজিম উদ্দিনের পরিবারের পক্ষ থেকে চন্দন শীলকে ফুলেল শুভেচ্ছা

স্টাফ রিপোর্টার : নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান পদে জেলা আওয়ামী লীগের সহ সভাপতি চন্দন শীল বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। আওয়ামী লীগের ত্যাগী নেতা চন্দন শীল জেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় জেলা কৃষক লীগের সভাপতি ও সদর উপজেলার ভাইস চেয়ারম্যান নাজিম উদ্দিন আহম্মেদের পরিবারের পক্ষ থেকে নারায়ণগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান চন্দন শীলকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন।

চন্দন শীলকে মনোনয়ন দেয়া এবং বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী করায় প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধু কন্যা দেশরতœ শেখ হাসিনা এবং নারায়ণগঞ্জের উন্নয়নের রূপকার, চারবার বিজয়ী সংসদ সদস্য একেএম শামীম ওসমানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ ও অভিনন্দন জানিয়েছেন জেলা কৃষক লীগের সভাপতি ও সদর উপজেলার ভাইস চেয়ারম্যান নাজিম উদ্দিন আহম্মেদের পরিবারের পক্ষ থেকে জেড এন ব্রড ওয়ে স্বত্বাধিকারী মো. নাসিম উদ্দিন শিপু, সৌরভ, সজল, পুলক, মনিরসহ নেতৃবৃন্দ।

বুধবার (২৮ সেপ্টেম্বর) চন্দন শীলের বাসায় গিয়ে নব নির্বাচিত জেলা পরিষদ চেয়ারম্যান চন্দন শীলকে ফুলেল শুভেচ্ছা জানান।

শুভেচ্ছা গ্রহণের সময় চন্দন শীল শ্রমিক নেতৃবৃন্দকে উদ্দেশ্য করে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্মীদের মূল্যায়ন করেন। সে সুবাদে আমাকে জেলা পরিষদ চেয়ারম্যান পদে মনোনয়ন ও বিজয়ী করেছেন। বারবার নির্বাচিত সংসদ সদস্য শামীম ওসমানের সফল প্রচেষ্টায় আমি চেয়ারম্যান হতে পেরেছি। আমি শেখ হাসিনা ও শামীম ওসমানের প্রতি কৃতজ্ঞ এবং ঋণী। আমি যেন সততার সাথে দায়িত্ব পালন ও জেলাবাসীর প্রয়োজন মেটাতে পারি সে জন্য দোয়া করবেন।

Islams Group
Islam's Group