News Narayanganj
Bongosoft Ltd.
ঢাকা মঙ্গলবার, ০৬ ডিসেম্বর, ২০২২, ২২ অগ্রহায়ণ ১৪২৯

শেখ হাসিনা এসেছিলেন বাঙালি জাতির মুক্তির আলোকবর্তিকা হয়ে : জুয়েল


দ্যা নিউজ নারায়ণগঞ্জ ডটকম | স্টাফ রিপোর্টার : প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২২, ০৮:২১ পিএম শেখ হাসিনা এসেছিলেন বাঙালি জাতির মুক্তির আলোকবর্তিকা হয়ে : জুয়েল

নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি জুয়েল হোসেন বলেছেন, বাংলাদেশ এখন উন্নয়নশীল রাষ্ট্র। যে ধারায় উন্নয়ন-অগ্রগতি হচ্ছে শেখ হাসিনার নেতৃত্বে তা অব্যাহত থাকলে ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ উন্নত রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠিত হবে। এই অবিশ্বাস্য ঘুরে দাঁড়ানোর সম্ভাবনা তৈরি হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণে। তার দক্ষ-বিচক্ষণ নেতৃত্ব, মেধা-প্রজ্ঞা ও বিচক্ষণতার কারণে আজ আমরা এ পর্যায়ে আসতে সক্ষম হয়েছি। আমরা মনে করি শেখ হাসিনা এসেছিলেন বাঙালি জাতির মুক্তির আলোকবর্তিকা হয়ে। তিনি এসেছিলেন বলেই আজ আমরা উন্নত বাংলাদেশ গড়ার স্বপ্ন দেখতে পারছি। আজকের এই দিনে স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে মমতাময়ী মা শেখ হাসিনাকে আমরা শ্রদ্ধা জানাই, তার জন্মদিনের শুভেচ্ছা জানাই।’

বুধবার (২৮ সেপ্টেম্বর) নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক লীগের বন্দর অঞ্চলের ২১ ও ২২নং ওয়ার্ডের আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা, দোয়া ও মিলাদ এবং কেক কাটা পৃথক অনুষ্ঠানে তিনি একথা বলেন।

২১নং ওয়ার্ড আয়োজনে ছিলেন স্বেচ্ছাসেবক লীগ নেতা কামাল, জুয়েল, রাসেল, আহসান উল্লাহ, রাজীব, সোহেল, মর্জিনা, নাজমুল, নাদিম। ২২নং ওয়ার্ডের আয়োজনে ছিলেন স্বেচ্ছাসেবক লীগ নেতা রাকিব, জনি, পাপ্পু, ইফসুফ, মকবুল।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাবেক মহিলা বিষয়ক সম্পাদক সাদিয়া সুলতানা শাস্তা, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাবেক সহ দপ্তর রাকিবুল হাসান রেছিন, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাবেক সহ আইন বিষয়ক সম্পাদক সজীব মোল্লা, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাবেক অর্থ সম্পাদক মামুন, আফসার, সুমন, রনি, জয়, ২৫নং ওয়ার্ড মহানগর স্বেচ্ছাসেবক লীগ নেতা পাপ্পু, হালিম, ১৯নং ওয়ার্ড মহানগর স্বেচ্ছাসেবক লীগ নেতা সালাম, ২০নং ওয়ার্ড মহানগর স্বেচ্ছাসেবক লীগ নেতা খালেক, জামান প্রমুখ।

Islams Group
Islam's Group