News Narayanganj
Bongosoft Ltd.
ঢাকা মঙ্গলবার, ০৬ ডিসেম্বর, ২০২২, ২২ অগ্রহায়ণ ১৪২৯

দলের যে কোন প্রয়োজনে মহানগর ছাত্রলীগ প্রস্তুত : রিয়াদ


দ্যা নিউজ নারায়ণগঞ্জ ডটকম | স্টাফ রিপোর্টার : প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২২, ০৪:৩৪ পিএম দলের যে কোন প্রয়োজনে মহানগর ছাত্রলীগ প্রস্তুত : রিয়াদ

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে আলোচনা সভা, দোয়া মিলাদ ও কেক কাটেন নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগ।

বুধবার (২৮ সেপ্টেম্বর) সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রী সংসদে প্রধানমন্ত্রীর জন্মদিনের কেক কাটেন নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি ও সরকারি তোলারাম কলেজ বিশ্ববিদ্যালয় ছাত্র ছাত্রী সংসদের প্রতিনিধি হাবিবুর রহমান রিয়াদ।

উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক হাসনাত রহমান বিন্দু, ছাত্রলীগ নেতা আসাদ, মেহেদী, ফরহাদ, তোফা, মানিক, অয়ন, রবিন, প্রিয়া, স্বর্নালী, আপন, ফয়সাল, সিয়াম, শিহাব ও দিপ্ত প্রমুখ।

সংক্ষিপ্ত বক্তব্যে হাবিবুর রহমান রিয়াদ বলেন, ‘ছাত্রলীগের অভিভাবকের জন্মদিনের শুভেচ্ছা ও দীর্ঘায়ু কামনা করছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্নকে বাস্তবে রূপদানের জন্য ঐক্যবদ্ধ হয়ে কাজ করার অঙ্গিকার নিতে হবে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পেয়ে আমরা গর্বিত।’ প্রধানমন্ত্রী শেখ হাসিনার আদর্শে এমপি শামীম ওসমানের নির্দেশে আমরা মহানগর ছাত্রলীগ রাজপথে আছি, থাকবো। দলের যে কোন প্রয়োজনে আমরা মহানগর ছাত্রলীগ প্রস্তুত আছি। আমাদের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, মমতাময়ী মা প্রধানমন্ত্রী শেখ হাসিনা, ছাত্রলীগের অভিভাবক এমপি শামীম ওসমান ও তারুণ্যের অহংকার অয়ন ওসমানের জন্য সকলের কাছে দোয়া চাই।

Islams Group
Islam's Group