News Narayanganj
Bongosoft Ltd.
ঢাকা মঙ্গলবার, ০৬ ডিসেম্বর, ২০২২, ২২ অগ্রহায়ণ ১৪২৯

টিটুকে ধাক্কা দিয়ে ফেলে দিল সাখাওয়াত


দ্যা নিউজ নারায়ণগঞ্জ ডটকম | স্টাফ করেসপন্ডেন্ট প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২২, ১১:০১ পিএম টিটুকে ধাক্কা দিয়ে ফেলে দিল সাখাওয়াত

নারায়ণগঞ্জ জেলা বিএনপির কর্মসূচিতে এসে প্রধান অতিথির সামনেই জেলা বিএনপির সদস্যকে ধাক্কা দিয়ে সমালোচনার মুখে পড়েছেন নবগঠিত মহানগর বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান।

শনিবার (২৪ সেপ্টেম্বর) বিকেলে নারায়ণগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারে নারায়ণগঞ্জে ও মুন্সিগঞ্জে যুবদল কর্মী শাওনের হত্যার প্রতিবাদে আয়োজিত জেলা বিএনপির প্রতিবাদ ও বিক্ষোভ সমাবেশে এ কান্ড ঘটান তিনি। এ সময় টিটুই এর প্রতিবাদ করেন।

জানা যায়, কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। মঞ্চে উঠে তিনি বক্তব্য শুরু করার পর হঠাৎ করেই রিজভীর অদূরে দাঁড়ানো জেলা বিএনপির সদস্য কাজী নজরুল ইসলাম টিটুকে চেয়ার থেকে উঠে এসে সজোরে ধাক্কা দেন সাখাওয়াত। ঘটনার আকস্মিকতায় সকলে অবাক হয়ে যান।

এদিকে সাখাওয়াতের এক অনুসারী জানান, এই টিটু যেকোনো কর্মসূচিতে সামনে এসে দাঁড়িয়ে থাকে। তাকে কোনোভাবেই সরানো যায় না। উনি আজও ক্যামেরার সামনে এসে দাঁড়ানোয় পেছন থেকে রিজভী ভাইকে দেখা যাচ্ছিল না বলে তাকে সরতে বলা হয়েছে।

টিটু জানান, আমি দাঁড়িয়েছিলাম। এ সময় কেন আমার সঙ্গে এহেন আচরণ করা হলো আমার বোধগম্য নয়।

এদিকে রিজভীর বক্তব্য চলাকালে সিনিয়র নেতাদের এহেন আচরণে ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন দলের নেতাকর্মীরা।

Islams Group
Islam's Group