News Narayanganj
Bongosoft Ltd.
ঢাকা বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২, ১৪ আশ্বিন ১৪২৯

প্রাথমিক সদস্যদের মধ্যে থেকে আগামী দিনের নেতৃত্ব বের করে আনবো


দ্যা নিউজ নারায়ণগঞ্জ ডটকম | স্টাফ রিপোর্টার : প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২২, ১০:৩৪ পিএম প্রাথমিক সদস্যদের মধ্যে থেকে আগামী দিনের নেতৃত্ব বের করে আনবো

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি সুব্রত পুরাকায়স্থ বলেছেন, আগামী সোমবার ২৬ সেপ্টেম্বর বিকাল ৪টা মধ্যে ১০-১৮ ওয়ার্ডের ভিতরের প্রাথমিক সদস্য ফরম ও সিভি জমা দিবেন। যারা সদস্য ফরম পূরণ করবেন না, তারা দয়া করে মহানগরের স্বেচ্ছাসেবক লীগে আসবেন না। এর পাশাপাশি আলীরটেক ও বক্তাবলী ইউনিয়নেও একই সময় দেয়া হলো সদস্য ফরম সংগ্রহ করা জন্য। সংগঠনকে গতিশীল করার জন্য সকলের কাছে বার্তা পৌঁছে দিচ্ছি, যে স্বেচ্ছাসেবক লীগ একটি পরিবার। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে গড়া কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাচ্চু ও সেক্রেটারী বাবুর নেতৃত্বে সংগঠনের কাঠামো কাজকর্ম করি আমরা। প্রাথমিক সদস্যদের মধ্যে থেকে আগামী দিনের নেতৃত্বে বের করে আনবো। প্রাথমিক সদস্য ফরম, সিভি পূরণে ও নেতৃত্ব নিয়ে আমাদের বিব্রত করবেন না। আগামীতে যাদের নেতৃত্ব দিবো, সে জন্য মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন ও সাধারণ সম্পাদক খোকন সাহার সাথে আমরা সাংগঠনিক আলাপচারিতা করবো। অনেকের মধ্যে মত বিরোধ থাকতে পারে, কিন্তু আগামী ২০২৪ সালে জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে আবারো ক্ষমতা আনার জন্য সকলের সহযোগিতা প্রয়োজন রয়েছে। কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ আগামী ৩০ সেপ্টেম্বরের মধ্যে নারায়ণগঞ্জ মহানগর কমিটি গুছিয়ে আনার চেষ্টা করা হচ্ছে। কারণ আমাদের অন্য জেলা ও ওয়ার্ড কমিটিগুলো বাস্তবায়ন করতে নারায়ণগঞ্জ থেকে চলে যেতে হবে।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) বাদ আসর নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগের কার্যালয়ে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নির্দেশে নারায়ণগঞ্জ সদর উপজেলা ও মহানগর স্বেচ্ছাসেবক লীগের ১০-১৮নং ওয়ার্ড পর্যন্ত প্রাথমিক সদস্য সংগ্রহ কর্মসূচির দ্বিতীয় দফায় সভাপতি’র বক্তব্যে তিনি একথা বলেন।

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের জাতীয় পরিষদের সদস্য টিপু সুলতানের সঞ্চালয়নায় উপস্থিত ছিলেন মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি জুয়েল হোসেন, তাহের উদ্দিন আহম্মেদ সানি, শফিকুল ইসলাম, কায়কোবাদ, সাদিয়া সুলতানা শান্তা, মাকসুদ হোসেন রকি, আলী হাসান সজীব, নূর নাহার সন্ধ্যা, রফিকুল ইসলাম জয়, শিব্বিরসহ বিভিন্ন ওয়ার্ডের নেতা-কর্মীরা।

নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি ‍জুয়েল হোসেন বলেন, আমাদের ভুলগুলো তুলে ধরে সোমবার পর্যন্ত সময় দিয়েছেন, সে তারিখের মধ্যে আমরা ফরম ও সিভিগুলো জমা দিয়ে দিবো। মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ রয়েছেন আবার জেলা পরিষদের নির্বাচন নিয়ে ব্যস্ত সময় কাটাতে হয়েছে। মহানগর স্বেচ্ছাসেবক লীগ শক্তিশালী করেছি আমাদের ১৬ জানুয়ারি নির্বাচনের দিন বিলুপ্ত করেছেন। তারপর আমরা একবিন্দু পিছপা হয়নি। এই আপনার সামনে নেত্রী শান্তা মত নেতারা প্রতিটি জাতীয় ও দলীয় অনুষ্ঠান আমরা পালন করেছি। কেউ যদি মনে করেন, আমি আবারো  মহানগর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি হতে চাই এটা আপনাদের ভুল চিন্তা ভাবনা, আমি মহানগর স্বেচ্ছাসেবক লীগের কর্মী হয়ে থাকতে চাই। আমি চাই আমার মহানগর স্বেচ্ছাসেবক লীগ পুনরায় মাঠে ময়দানে কার্যক্রমে ফিরে আসুক।

Islams Group
Islam's Group