News Narayanganj
Bongosoft Ltd.
ঢাকা বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২, ১৪ আশ্বিন ১৪২৯

তাঁরা থাকেন গুলশান বসুন্ধরায়


দ্যা নিউজ নারায়ণগঞ্জ ডটকম | স্টাফ করেসপন্ডেন্ট প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২২, ১১:১৫ পিএম তাঁরা থাকেন গুলশান বসুন্ধরায়

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন মঙ্গলবার ২০ সেপ্টেম্বর দুপুরে শহরের ডিআইটিতে আলী আহাম্মদ চুন্কা নগর পাঠাগার ও মিলনায়তনে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ২০২২-২৩ অর্থ বছরের বাজেট অধিবেশনে বলেন, কাজ করতে গেলে বাধা আসেই। মেয়র অত্যন্ত সাহসী একজন ব্যক্তি। তার সাহসের কারণেই নাসিক এগিয়ে যাচ্ছে।

আনোয়ার হোসেন বলেন, আমার কিছু প্রশ্ন থাকবে আপনার কাছে। এই মন্ডলপাড়া ব্রিজের কাজ চলছে আমরা দেখি। কিন্তু কাজটা অনেক ধীরগতিতে চলছে। এই কাজটি কবে সম্পন্ন হবে? কারণ এই ব্রিজটা উন্মুক্ত হয়ে গেলে চলাচলে মানুষের সুবিধা হতো। একই সাথে সিদ্ধিরগঞ্জের লেকের কাজটি কবে সম্পন্ন হবে? কারণ আমরা মনে করি কাজগুলো দ্রুত শেষ হলে পর্যটন কেন্দ্রের মত মানুষ উপভোগ করতে পারবে। যাদের কথা উল্লেখ করেছেন তাদের আমরা সবাই চিনি। নারায়ণগঞ্জবাসী যেন ভালোভাবে বসবাস করতে না পারে সেই বাধা তারাই সৃষ্টি করেছে। তাদের কারণেই আজ এই অবস্থা শহরের। তারা নারায়ণগঞ্জের বাসিন্দা না আর তারা এই শহরে থাকে না। তারা থাকে গুলশান, বসুন্ধরায়। আর আমরা যারা নারায়ণগঞ্জবাসী তারা আজকে ফুটপাতে হাঁটতে পারি না। এই অবস্থা থেকে উত্তরনের জন্য সবাইকে মিলে মেয়রকে সহায়তা করা দরকার। জনগন ঐক্যবদ্ধ থাকলেই এই অবস্থা থেকে উত্তরন ঘটানো সম্ভব।

জবাবে মেয়র বলেন, আমাদের মন্ডলপাড়া ব্রিজ নির্মানে সমস্যা হয়েছে সত্য। এই কাজটি পেয়েছিলো বরিশালের এক ঠিকাদার। অনলাইন টেন্ডারের কারণে অনেকেই টেন্ডার পাচ্ছে। যদিও কেউ কেউ বলেন ঘুরে ফিরে কয়েকজনই নাকি কাজ পায় যেটা সত্য না। সে কাজটা ঠিকমত না করে চলে যায়। পরে তাকে নিয়ে এসে আমরা কাজটি করিয়েছি। আগামী ২০ দিনের মধ্যেই এই কাজ শেষ হয়ে যাবে।

Islams Group
Islam's Group