News Narayanganj
Bongosoft Ltd.
ঢাকা বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২, ১৪ আশ্বিন ১৪২৯

‘খোকা ভাইকে বোকা বানিয়ে মিঠু আলি এমপি হবেন’


দ্যা নিউজ নারায়ণগঞ্জ ডটকম | সিটি করেসপন্ডেন্ট প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২২, ১১:২৫ পিএম ‘খোকা ভাইকে বোকা বানিয়ে মিঠু আলি এমপি হবেন’

জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন (এনডিএম) এর যুগ্ম মহাসচিব মোমিনুল আমিন বলেন, কবি জসিম উদ্দিন কবর কবিতা রচনা করেছিলেন তার প্রিয়তমা স্ত্রীকে নিয়ে। আজ যদি কবি বেঁচে থাকতেন তাহলে কবর কবিতা রচনা হতো নারায়ণগঞ্জে ৭ খুনে যারা নিহত হয়েছেন তাদেরকে নিয়ে, কবিতা রচনা করতেন পুলিশের গুলিতে নিহত বিএনপির কর্মীকে নিয়ে। আজকে পল্লী কবি বেঁচে নাই কিন্তু রাজনীতির মহা কবি জননেতা ববি হাজ্জাজ বেঁচে আছেন। ইনশাল্লাহ নারায়ণগঞ্জকে সন্ত্রাসের কালিমা থেকে মুক্তি করে আমরা নতুন মহাকাব্য রচনা করবো।

শনিবার (১৭ সেপ্টেম্বর) বিকেলে এনডিএম নারায়ণগঞ্জ জেলা শাখার প্রথম ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধকের বক্তব্যে তিনি এসব কথা বলেন। নারায়ণগঞ্জ শহরের সিনেমন রেস্টুরেন্টে এই সম্মেলনের আয়োজন করা হয়।

তিনি আরো বলেন, আমরা তরুণ প্রজন্মকে আহ্বান জানাচ্ছি আপনারা রাজপথে রুখে দাড়ান, প্রতিবাদ করেন। এনডিএম রাজপথে আছে এই স্বৈরাচার, জুলুমবাজ আওয়ামী শাসনতন্ত্রের বিরুদ্ধে। লড়াই করে জননেতা ববি হাজাজ্জাজের নেতৃত্বে নতুন গণতান্ত্রিক রাষ্ট্র আমরা জনগণকে উপহার দিব। আজকে নারায়ণগঞ্জে আমরা সম্মেলন করতে এসেছি মিঠু আলির নেতৃত্বে তারুণ্যের নতুন নেতৃত্ব তৈরি করতে। আজকে আপনারা যাকে ভোট দিয়ে নির্বাচন করবেন যাকে জেলার সভাপতি নির্বাচন করবেন তিনি ওসমান পরিবারের বিরুদ্ধে, সন্ত্রাসীদের বিরুদ্ধে, যারা নারায়ণগঞ্জকে কলঙ্কিত করেছে তাদের হাত থেকে মিঠু আলির নেতৃত্বে নতুন নেতৃত্ব এই নারায়ণগঞ্জকে মুক্ত করবে।

তিনি আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে তার দলের পরিকল্পনা নিয়ে বলেন, আগামী জাতীয় নির্বাচনে এনডিএম শক্ত ভূমিকা রাখবে। এনডিএম সারা বাংলাদেশে সংসদ সদস্য পদে নির্বাচন করে দেখিয়ে দিবে আমরা আর নৈশ ভোটের সরকার দেখতে চাই না। আমরা সংসদে কোন পুতুল বিরোধী দল দেখতে চাই না। আমাদের মিঠু আলি ভাই সোনারগাঁ উপজেলার। তার এলাকায় যে এমপি রয়েছেন তার দল আজকে সংসদে বিরোধী দল হিসেবে ভূমিকা রাখছে। সেই আসন থেকে খোকা ভাইকে বোকা বানিয়ে মিঠু আলি সংসদ সদস্য নির্বাচিত হবে ইনশাল্লাহ।

এনডিএম নারায়ণগঞ্জ জেলা শাখার আহবায়ক মিঠু আলির সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন  প্রধান অতিথি এনডিএমের চেয়ারম্যান ববি হাজ্জাজ, সাংগঠনিক সম্পাদক লায়ন নুরুজ্জামান হীরা, বিভাগীয় সম্পাদক শাহাদাত হোসেন, যুগ্ম সাংগঠনিক সম্পাদক নুরুল আমিল লিটন সহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

Islams Group
Islam's Group