News Narayanganj
Bongosoft Ltd.
ঢাকা বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২, ১৪ আশ্বিন ১৪২৯

চন্দনের পাশে নেই আনোয়ার আইভীরা


দ্যা নিউজ নারায়ণগঞ্জ ডটকম | স্টাফ করেসপন্ডেন্ট প্রকাশিত: সেপ্টেম্বর ১৬, ২০২২, ১১:৪০ পিএম চন্দনের পাশে নেই আনোয়ার আইভীরা

নারায়ণগঞ্জ জেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি চন্দনশীলের মনোনয়ন জমা দেয়ার সময়ে পাশে ছিলেন না সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী ও মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেনের অনুসারিরা। নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানের অনুসারিদের সাথে নিয়েই তিনি রিটার্নিং কর্মকর্তার দায়িত্বে থাকা নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো. মঞ্জুরুল হাফিজের কাছে মনোনয়ন জমা দিয়েছেন।

সূত্র বলছে, নারায়ণগঞ্জ জেলা পরিষদের এবারের নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন চন্দনশীল যিনি নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমানের অনুসারী হিসেবে পরিচিত। সেই সাথে তিনি এককভাবেই চেয়ারম্যান পদে মনোনয়ন জমা দিয়েছেন। গতবারের মতো এবারের জেলা পরিষদ নির্বাচনেও কোনো প্রতিদ্বন্দ্বী নেই। ফলে বিনা প্রতিদ্বন্দ্বীতায় চেয়ারম্যান নির্বাচিত হতে যাচ্ছেন চন্দনশীল।

বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে চন্দলশীল জেলা পরিষদের চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন। আর এসময় তার সাথে উপস্থিত ছিলেন জেলা ও মহানগর আওয়ামী লীগ সহ বিভিন্ন অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে দুপুরে নারায়ণগঞ্জের চাষাঢ়া রাইফেলস ক্লাবে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পাওয়া প্রার্থী মহানগর আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি চন্দন শীলের মনোনয়নপত্র জমা উপলক্ষ্যে তার সমর্থনে নারায়ণগঞ্জের সংসদ সদস্যবৃন্দ, জেলা ও মহানগর আওয়ামীলীগ, জনপ্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষকে নিয়ে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ ৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান, নারায়ণগঞ্জ ৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, নারায়ণগঞ্জ ২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক আবু হাসনাত শহিদ মোঃ বাদল, মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খোকন সাহা, সোনারগাঁ থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কায়সার হাসনাত, ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি সাইফুল্লাহ বাদল প্রমুখ।

কিন্তু কোথাও দেখা মিলেনি নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী এবং মহানগর আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আনোয়ার হোসেন। সেই সাথে তাদের অনুসারীদেরও দেখা মিলেনি। তবে সদস্য পদে জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমের মনোনয়ন ফরম জমাদানকালে ঠিকই তাদের অনুসারীদের দেখা গেছে।

যদিও মনোনয়ন জমাদান শেষে চন্দনশীল বলেছেন, আমাদের নেত্রী আমাকে মনোনয়ন দিয়েছেন। আমরা যারা মনোনয়ন চেয়েছিলাম তারা সকলেই আজ ঐক্যবদ্ধ। নারায়ণগঞ্জের বিভিন্ন প্রান্তের যারা ভোটার তাদের বোশিরভাগই আজ চলে এসেছেন। শামীম ওসমান বাদে সব সাংসদ এখানে এসেছেন। শামীম ওসমান দেশের বাইরে আছেন। গাজী ভাই মন্ত্রী তাই তিনি প্রটোকলে আসতে পারেননি।

তিনি আরও বলেন, আওয়ামী লীগের সর্বস্তরের নেতৃবৃন্দ আজ ঐক্যবদ্ধ হয়েছেন। এটা আমার একার প্রাপ্তি নয়। সারা দেশে যত ত্যাগী নেতাকর্মী আছেন এটা তাদের। আজও টের পাচ্ছি না কিভাবে কি হচ্ছে।  আমাদের মাথার ওপর আমাদের বড় ভাই একেএম সেলিম ওসমান আছেন আড়াইহাজারের সাংসদ বাবু আছেন। তারাই কিন্তু সকল কিছু ব্যবস্থা করছেন।

তার আগে নারায়ণগঞ্জ জেলা পরিষদের এবারের নির্বাচনকে কেন্দ্র করে চন্দনশীল সহ আওয়ামী লীগের ১০ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন। তারা হলেন- জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, সাবেক প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হাই, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মোহাম্মদ শহীদ বাদল, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মুক্তিযোদ্ধা মিজানুর রহমান বাচ্চু, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আরজু রহমান ভূইয়া, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা, জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি আবদুল মতিন মাস্টার, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান এবং নারী ও শিশু আদালতের পিপি অ্যাডভোকেট রকিব উদ্দিন আহমেদ রাকিব।

Islams Group
Islam's Group