News Narayanganj
Bongosoft Ltd.
ঢাকা বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০২৩, ১৬ চৈত্র ১৪২৯

মহানগর ছাত্রদলের আনন্দ মিছিল, শাহেদকে শুভেচ্ছা


দ্যা নিউজ নারায়ণগঞ্জ ডটকম | স্টাফ করেসপনডেন্ট প্রকাশিত: জানুয়ারি ২৬, ২০২৩, ১০:১৯ পিএম মহানগর ছাত্রদলের আনন্দ মিছিল, শাহেদকে শুভেচ্ছা

নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের নবগঠিত কমিটি ঘোষণার পর আনন্দ মিছিল বের করেছে মহানগর ছাত্রদলের নেতাকর্মীরা। একই সাথে কমিটিতে স্থান পেয়েই নতুন নেতৃবৃন্দ সাবেক সভাপতি শাহেদ আহাম্মেদকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেন। ২৬ জানুয়ারী বৃহস্পতিবার রাতে নগরীর খানপুর হাসপাতাল রোড এলাকায় এই শুভেচ্ছা বিনিময় করেন তারা।

রাত ৯টায় নবনির্বাচিত ৬ নেতা সহ বিপুল সংখ্যক কর্মী জড়ো হন হাসপাতাল রোডে। সেখানে মহানগর ছাত্রদলের সাবেক সভাপতি শাহেদ আহাম্মেদকে শুভেচ্ছা জানান নেতাকর্মীরা। ফুলের মালা পরিয়ে বরণ করে নেয়া হয় সকলকে। একে একে শুভেচ্ছা জানান সিদ্ধিরগঞ্জ ছাত্রদল, বন্দর ছাত্রদল, সদর ছাত্রদল, তোলারাম কলেজ ছাত্রদল, নারায়ণগঞ্জ কলেজ ছাত্রদল এবং নবনির্বাচিত নেতৃবৃন্দ।

শুভেচ্ছা বিনিময়ের পরেই শাহেদ আহাম্মেদকে নিয়ে আনন্দ মিছিল বের করেন শতাধিক নেতাকর্মী। হাসপাতাল রোড থেকে মিছিলটি বের হয়ে মিশনপাড়া এসে শেষ হয়। এসময় ছাত্রদলের নেতাকর্মীরা খালেদা জিয়ার মুক্তি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার পদত্যাগ চেয়ে স্লোগান দেন।

নবনির্বাচিত নেতৃবৃন্দের উদ্দেশ্যে শাহেদ বলেন, 'আমি ছাত্রদলে সাবেক হয়েছি, আর তোমরা দায়িত্ব পেয়েছো। একদিন আমার মতই সাবেক ছাত্রনেতা হবে তোমরা। এর মাঝের সময়ে এমন কিছু কাজ করে যেতে হবে যার মাধ্যমে দল ও দেশ উপকৃত হবে। ত্যাগের মানসিকতা নিয়ে রাজনীতি করতে হবে। নতুন পদ তোমাদের কাছে অনেক বড় আমানত। এর মর্যাদা অক্ষুন্ন রেখে কাজ করতে হবে। নিজেদের ভেতর নেতৃত্বের প্রতিযোগীতা থাকবে, কিন্তু বিভাজন করা যাবে না। সুন্দরভাবে পুরো কমিটি সাজিয়ে শক্তিশালী কমিটি প্রনয়ন করতে হবে।

Islams Group
Islam's Group