News Narayanganj
Bongosoft Ltd.
ঢাকা শুক্রবার, ৩১ মার্চ, ২০২৩, ১৬ চৈত্র ১৪২৯

স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদককে অবরুদ্ধ


দ্যা নিউজ নারায়ণগঞ্জ ডটকম | স্টাফ করেসপন্ডেন্ট প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২৩, ০৭:৩১ পিএম স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদককে অবরুদ্ধ

নারায়ণগঞ্জে জেলা স্বেচ্ছাসেবক দলের কর্মী সম্মেলনে জেলার সাধারণ সম্পাদক মাহবুবুর রহমানকে অবরুদ্ধ করে রেখেছিল নেতাকর্মীরা। প্রায় ৩০ মিনিট ধরে সেখানে অবরুদ্ধ ছিলেন মাহবুব।

বুধবার (২৫ জানুয়ারি) দুপুরে শহরের দেওভোগে জান্নাত কনভেনশন হলে স্বেচ্ছাসেবক দলের কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক রাজীব আহসান, সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসানসহ কেন্দ্রীয় নেতারা উপস্থিত ছিলেন।

জানা যায়, সম্মেলনে যোগ দিতে রূপগঞ্জ থানা স্বেচ্ছাসেবক দলের সভাপতি রফিকের নেতৃত্বে রূপগঞ্জ থানা স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা বিশাল মিছিল নিয়ে সম্মেলনস্থলে উপস্থিত হন। একই সময় হাতেগোনা কিছু নেতাকর্মীর মিছিল নিয়ে সম্মেলনস্থলে আসেন জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান। এসময় সম্মেলনস্থলের প্রবেশ পথে আটকে দাঁড়িয়ে থাকেন মাহবুব।

পরে নেতাকর্মীরা সম্মেলনে প্রবেশ করতে চাইলে তাদের বাধা দিলে মাহবুবকে মারধর করে রূপগঞ্জের নেতাকর্মীরা। রফিক ও তার নেতাকর্মীদের ভয়ে দ্রুত শাটার নামিয়ে ভেতরে আশ্রয় নেন মাহবুব। এতে মাহবুবের সাথে থাকা নেতাকর্মীরাও আহত হন। তাদেরকে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। পরে মাহবুবকে অবরুদ্ধ করে পুরো এলাকার দখল নেয় রূপগঞ্জ থানা স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা। রফিক এসময় নেতাকর্মীদের নিবৃত করেন। পরে সম্মেলনস্থল থেকে নেমে এসে সায়েমও নেতাকর্মীদের শান্ত করার চেষ্টা করেন। এক পর্যায়ে সায়েম ও রফিক নেতাকর্মীদের শান্ত করে নেতাকর্মীদের রোষানল থেকে পুনরায় মারধর থেকে মাহবুবকে রক্ষা করে। এসময় অবরুদ্ধ মাহবুব শাটারের ভেতর থেকে অসহায়ভাবে তাকিয়ে ছিলেন।

এ বিষয়ে নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান বলেন, তেমন বড় কোনো ঘটনা ঘটেনি। কনভেনশন হলের প্রবেশ করতে গিয়ে গেটে নেতাকর্মীদের মধ্যে হুড়োহুড়ি থেকে ধাক্কাধাক্কি হয়েছিল। একই সময় দুই গ্রুপ প্রবেশ করার চেষ্টা করেছিলেন।

রূপগঞ্জ থানা স্বেচ্ছাসেবক দলের সভাপতি রফিকুল ইসলাম বলেন, মিছিলে নেতাকর্মীর সংখ্যা বেশি ছিল। এটা দেখে জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মাহবুব তার লোকজন নিয়ে আমাদের মিছিলে হামলা করে। পরে আমাদের লোকজনও পাল্টা প্রতিরোধের মুখে মাহবুবসহ তার নেতাকর্মীরা পালিয়ে যান। এ ঘটনায় দুই গ্রুপের নেতাকর্মী আহত হন।

Islams Group
Islam's Group