News Narayanganj
Bongosoft Ltd.
ঢাকা সোমবার, ৩০ জানুয়ারি, ২০২৩, ১৬ মাঘ ১৪২৯

ব্ল্যাক ডায়মন্ড কামাল হোসেন


দ্যা নিউজ নারায়ণগঞ্জ ডটকম | সিটি করেসপন্ডেন্ট প্রকাশিত: জানুয়ারি ২৪, ২০২৩, ১০:০৭ পিএম ব্ল্যাক ডায়মন্ড কামাল হোসেন

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির এবারের নির্বাচনে ব্ল্যাক ডায়মন্ড প্রতিদ্বন্দ্বিতা করছেন। ঠিক এমনটাই অভিহিত করেছেন নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা।

আর সেই ব্ল্যাক ডায়মন্ড খ্যাত প্রতিদ্বন্দ্বিতাকারী হলেন বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের মনোনীত প্যানেলের যুগ্ম সাধারণ সম্পাদক পদপ্রার্থী অ্যাডভোকেট মোহাম্মদ কামাল হোসেন।

সোমবার (২৩ জানুয়ারি) দুপুরে নারায়ণগঞ্জ আদালতপাড়ায় বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের মনোনীত প্যানেলের প্রার্থীদের পক্ষে প্রচারণা মিছিল শেষে সমিতির ভবনের সামনে সমাবেশের আয়োজন করা হয়।

আর এই সমাবেশে বক্তব্য রাখতে গিয়ে অ্যাডভোকেট খোকন সাহা সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের মনোনীত প্যানেলের প্রার্থীদের পরিচয় দিতে গিয়ে অ্যাডভোকেট মোহাম্মদ কামাল হোসেনকে ব্ল্যাক ডায়মন্ড কামাল হিসেবে অভিহিত করেছেন। সেই সাথে তাদের প্যানেলের প্রার্থীদেরকে বিপুল ভোটে জয়ী করার জন্য আহবান জানান।

এ প্রসঙ্গে অ্যাডভোকেট মোহাম্মদ কামাল হোসেন বলেন, আমাকে সকল আইনজীবীরা ভালোবাসে। খোকন সাহা দাদা আমাকে একটু বেশি ভালোবাসেন। এজন্যই তিনি হয়তো আমাকে ব্ল্যাক ডায়মন্ড বলেছেন।

আইনজীবীদের উদ্দেশ্যে কামাল হোসেন বলেন, যেখানে আইনজীবী থাকবে সেখানে আমি থাকবো। আইনজীবীবান্ধব হয়েই আমি থাকতে চাই। আইনজীবী সমিতিকে কিভাবে সমৃদ্ধশালী করা যায় কিভাবে উন্নতি করা যায় সম্মানকে সমুন্নত রাখা যায় সেই চেষ্টাই থাকবে আমার।

জানা যায়, দীর্ঘদিন ধরেই আওয়ামী লীগের রাজনীতিতে জড়িত রয়েছেন অ্যাডভোকেট মোহাম্মদ কামাল হোসেন। সেই সাথে তিনি প্রায় দীর্ঘ ২০ বছর ধরে আইন পেশার সাথে জড়িত রয়েছেন। সর্বশেষ তিনি নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির কোষাধ্যক্ষ পদে দায়িত্ব পালন করেছেন। এর আগে তিনি ক্রীড়া সম্পাদক এবং দুইবার কার্যকরী সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছেন।

সেই সূত্র ধরে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতিতে যথেষ্ট পরিচিতি রয়েছে অ্যাডভোকেট মোহাম্মদ কামাল হোসেনের। সকলের কাছেই তিনি প্রিয় একজন আইনজীবী। আইনজীবীদের কল্যাণে তিনি বিভিন্ন সময় কাজ করেছেন। সেই সাথে মামলা পরিচালনাতেও তার দক্ষতা রয়েছে।

Islams Group
Islam's Group