News Narayanganj
Bongosoft Ltd.
ঢাকা সোমবার, ৩০ জানুয়ারি, ২০২৩, ১৬ মাঘ ১৪২৯

আমরা অসমাপ্ত কাজ সম্পন্ন করতে চাই : মোহসীন


দ্যা নিউজ নারায়ণগঞ্জ ডটকম | স্টাফ করেসপন্ডেন্ট প্রকাশিত: জানুয়ারি ২৪, ২০২৩, ১০:০৩ পিএম আমরা অসমাপ্ত কাজ সম্পন্ন করতে চাই : মোহসীন

অ্যাডভোকেট মুহাম্মদ মোহসীন মিয়া বলেন, এখানে একটা ছোট ভবন ছিল। সাথে একটি টিনসেড ছিল। যেখানে আমরা আইনজীবীরা বসতে পারতাম না। আমাদের বিভিন্ন জায়গায় বসতে হতো। আমাদের ৫ আসনের সংসদ সদস্য যাকে মানুষ দানবীর সেলিম ওসমান নামে চিনে তিনি আমাদের একটি অনুষ্ঠানে এসে আমাদের এই অবস্থা দেখে আইনজীবীদের জন্য ডিজিটাল ভবন করে দিবেন কথা দিয়েছিলেন। তিনি কথা রেখেছেন তিনি ভবন করে দিয়েছেন।

নারায়ণগঞ্জ আদালতপাড়ায় বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের মনোনীত প্যানেলের প্রার্থীদের পক্ষে প্রচারণা মিছিল শেষে সমিতির ভবনের সামনে সমাবেশে তিনি এসব কথা বলেন। তিনি এবারের নির্বাচনে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের মনোনীত প্যানেলের সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

অ্যাডভোকেট মুহাম্মদ মোহসীন মিয়া বলেন, এখানে আমাদের বাকি কিছু কাজ রয়েছে যেগুলো চলমান রয়েছে। আপনাদের কাছে অনুরোধ আমরা যে কথা দিয়েছিলাম সেই কথা আমরা রাখতে চাই। দয়া করে আমাদের সুযোগ দিবেন। আমরা অসমাপ্ত কাজ সম্পন্ন করতে চাই। আপনাদের বিবেকের কাছে যদি মনে হয় এই প্যানেলের মাধ্যমে আপনাদের উপকার হয়েছে তাহলে দয়া করে ৩০ তারিখের নির্বাচনে জুয়েল মোহসীন পরিষদকে বিপুল ভোটে নির্বাচিত করবেন।

অ্যাডভোকেট রিতার জন্য দোয়া চেয়ে তিনি বলেন, আপনাদের সবার কাছে আমি দোয়া চাই আমাদের সভাপতি প্রার্থী হাসান ফেরদৌস জুয়েল ভাইয়ের স্ত্রী আমাদের বোন রিতা আপা জন্য। তিনি অসুস্থ, আপনারা সবাই রিতা আপার জন্য দোয়া করবেন। জুয়েল ভাই হাসপাতালে ব্যস্ত থাকার কারণে উনি আসতে পারছেন না। আশা করি তিনি চলে আসবেন। আমরা ঐক্যবদ্ধ আছি। আপনারা দোয়া করবেন।

Islams Group
Islam's Group