News Narayanganj
Bongosoft Ltd.
ঢাকা সোমবার, ৩০ জানুয়ারি, ২০২৩, ১৬ মাঘ ১৪২৯

আইভী আনোয়ারের ওয়ার্ডে সকলের নজর


দ্যা নিউজ নারায়ণগঞ্জ ডটকম | স্টাফ করেসপন্ডেন্ট প্রকাশিত: জানুয়ারি ২২, ২০২৩, ১০:৩৭ পিএম আইভী আনোয়ারের ওয়ার্ডে সকলের নজর

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের ১৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। সেখানে আওয়ামী লীগের নিয়ম মেনেই ৪ ফেব্রুয়ারি ওয়ার্ড সম্মেলন করতে চান ওয়ার্ডের নেতারা। মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন সাহা দেশের বাইরে থাকায় এখনো সম্মেলনের অতিথিদের নাম ফাইনাল করা হয়নি বলে জানিয়েছে দায়িত্বপ্রাপ্তরা। কিন্তু প্রস্তুতিমূলক সভায় ওয়ার্ড সম্মেলনের উদ্বোধক হিসেবে মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন ও প্রধান অতিথি হিসেবে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর নাম প্রস্তাব করা হয়েছে। ওয়ার্ড সম্মেলনের সভার সভাপতিত্ব করবেন ১৬নং ওয়ার্ড সভাপতি মনোয়ার হোসেন মনা।

এমন প্রস্তাবের কথা স্বীকার করেছেন নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক এবং ১৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সেক্রেটারী রফিকুল ইসলাম রফিক। তিনি জানিয়েছেন, আজকে (২১ জানুয়ারী) মিটিং হয়েছে। সম্মেলনের অতিথি সবাই প্রস্তাব করেছে গৃহীত হয়নি। চলতি সপ্তাহে আবার বসে সম্মেলনের পুরো সিদ্ধান্ত নেয়া হবে।

মহানগর আওয়ামী লীগের ১৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করে দিয়েছে সভাপতি ও সাধারণ সম্পাদক। সেখানে রয়েছেন মহানগরের যুগ্ম সাধারণ সম্পাদক এস এম আহসান হাবিব, সাংগঠনিক সম্পাদক জি এম আরাফাত, কৃষি বিষয়ক সম্পাদক কবির হোসাইন, কার্যকরী সদস্য নাজমুল আলম সজল, ওয়ার্ড সভাপতি মনোয়ার হোসেন মনা ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রফিক।

মিটিংয়ে নাজমুল হাসান সজল অসুস্থতা কারণে আসেনি। উপস্থিত ছিলেন মহানগরের উপ-প্রচার সম্পাদক সানোয়ার হোসেন, ওয়ার্ড কমিটির বাদল চৌধুরী ও রমজান।

১৬নং ওয়ার্ড সম্মেলন নিয়ে মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জি এম আরাফাত জানান, সেই ওয়ার্ডটি মহানগরের অন্যান্য ওয়ার্ড থেকে ভিন্ন। এই ওয়ার্ডে সম্মেলন হতো আলী আহম্মদ চুনকা পাঠাগারে, ওখানে সকল কাউন্সিলরদের আনন্দময় পরিবেশে সম্মেলন অনুষ্ঠিত হতো। কিন্তু এখানকার অবস্থা ভিন্ন রকম। উদ্বোধক প্রধান অতিথি একজন হয়ে যায়, সভা সভাপতিত্ব করেন বাহিরের মানুষ। তবু বলবো সম্মেলন সুন্দরভাবে হয়ে যাক। এই এলাকার মেয়ে সিটি কর্পোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভী। তাকে প্রধান অতিথি করার জন্য প্রস্তাব করেছি। সভার সভাপতিত্ব করার জন্য ওয়ার্ড সভাপতি মনোয়ার হোসেন মনাকে প্রস্তাব করা হয়েছে।

মহানগর আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক এবং ১৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সেক্রেটারী রফিকুল ইসলাম রফিক জানান, অনেক দিন অসুস্থ ছিলাম। গত মাসে ওমরা করে আসছি। জাকজমকভাবে ওয়ার্ড কমিটির সম্মেলন করবো সকলকে নিয়ে। মহানগরের সেক্রেটারী দেশের বাহিরে রয়েছে, তিনি আসলে আমরা সম্মেলনের প্রস্তুতি সমাপ্ত করব। তাকে প্রধান বক্তা করা হবে না বিশেষ অতিথি করা হবে, পরে জানাতে পারবো। ওয়ার্ড সম্মেলনে অতিথি ও তারিখ নিয়ে দাওয়াত কার্ড বিতরণ করা হবে।

Islams Group
Islam's Group