News Narayanganj
Bongosoft Ltd.
ঢাকা সোমবার, ৩০ জানুয়ারি, ২০২৩, ১৬ মাঘ ১৪২৯

রূপগঞ্জের রাজনীতিতে নতুন মেরুকরণ


দ্যা নিউজ নারায়ণগঞ্জ ডটকম | স্টাফ করেসপন্ডেন্ট প্রকাশিত: জানুয়ারি ১৬, ২০২৩, ০৭:০৪ পিএম রূপগঞ্জের রাজনীতিতে নতুন মেরুকরণ

আগামী ২৬ জানুয়ারী মেট্রোরেলের ডিপোর কাজের উদ্ধোধন উপলক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার রূপগঞ্জের পূর্বাচলে আগমন সফল করতে ব্যাপক প্রস্ততি গ্রহণ করা হয়েছে। দেশের অন্যতম শিল্পগোষ্ঠি বসুন্ধরা গ্রুপ, রংধনু গ্রুপ এবং রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগ যৌথভাবে এসব প্রস্ততি গ্রহণ করেন।

জানা গেছে, জাতীয় উন্নয়নের প্রতিক মেট্রোরেল প্রকল্পের ডিপোর জন্য জায়গা নির্ধারন করা হয়েছে রূপগঞ্জের পূর্বাচল এলাকায়। আগামী ২৬ জানুয়ারী প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বশরিরে উপস্থিত থেকে সে ডিপোর নির্মাণ কাজের উদ্ধোধন করবেন।

প্রধানমন্ত্রীর আগমন সফল ও উৎসবমুখর করতে ১৬ জানুয়ারী সোমবার দুপুরে রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাথে এক মতবিনিময় সভা করেন বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোহবান ও রংধনু গ্রুপের চেয়ারম্যান রফিকুল ইসলাম।

উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান, রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহজাহান ভূইয়া,  আওয়ামী লীগের সহ সভাপতি ব্যারিস্টার খান মোহাম্মদ শামীম আজিজ, বসুন্ধরা গ্রুপের পরিচালক লিয়াকত হোসেন, কাঞ্চন পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের কার্যকরী সদস্য রফিকুল ইসলাম রফিক, উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি খন্দকার আবুল বাশার টুকু, দাউদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের কার্যকরী সদস্য নুরুল ইসলাম জাহাঙ্গীর, রূপগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের কার্যকরী সদস্য ছালাউদ্দিন ভূইয়া, উপজেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক কামাল হোসেন কমল, উপজেলা আওয়ামীলীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. ফয়সাল আহমেদ, তরুন ব্যবসায়ী ও কাঞ্চন পৌর আওয়ামীলীগ নেতা তারিকুল ইসলাম মোঘল।

রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকার গ্রুপের কর্পোরেট কার্যালয়ে আয়োজিত মতবিনিময় সভায় রূপগঞ্জ উপজেলা আওয়ামীলীগ নেতারা বলেন, প্রধানমন্ত্রীর দূরদর্শী নেতৃত্ব সংগঠন যখন অপ্রতিরোধ্য আর গতিশীল তখন সঠিক নেতৃত্ব আর পৃষ্টপোষকতার অভাবে রাজধানীর উপকণ্ঠের গুরুত্বপূর্ণ উপজেলা রূপগঞ্জ তখন দ্বিধাবিভক্ত। পাশাপাশি নেতাকর্মীরা দলীয় অন্তকোন্দলের কারণে মামলায় জর্জরিত। আমরা চাই সংগঠন দরদি একজন সঠিক ও দায়িত্বশীল নেতার নেতৃত্বে আগামী সংসদ নির্বাচনে আওয়ামীলীগের বিজয় ঘটাতে। পাশাপাশি আগামী ২৬ জানুয়ারী মাননীয় প্রধানমন্ত্রীর রূপগঞ্জ আগমনকে স্মৃতীময় করতে রাখতে আমরা প্রস্তত রয়েছি।

Islams Group
Islam's Group