News Narayanganj
Bongosoft Ltd.
ঢাকা সোমবার, ৩০ জানুয়ারি, ২০২৩, ১৬ মাঘ ১৪২৯

ইসদাইরে মাদক নিয়ে বিরোধ যুবক খুন


দ্যা নিউজ নারায়ণগঞ্জ ডটকম | স্টাফ করেসপন্ডেন্ট প্রকাশিত: ডিসেম্বর ৫, ২০২২, ০৮:২৪ পিএম ইসদাইরে মাদক নিয়ে বিরোধ যুবক খুন

নারায়ণগঞ্জ শহরের ইসদাইরে মাদক সেবন নিয়ে বিরোধ নিয়ে মামুন হোসেন (২২) নামের এক যুবক খুন হয়েছে। ওই সময়ে আহত হয়েছে নূরনবী (২৩) নামের আরেক যুবক। তাকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ৫ ডিসেম্বর সোমবার রাত পৌনে ৭টায় ইসদাইর রেললাইন এলাকাতে ওই ঘটনা ঘটে।

নিহত মামুন ফতুল্লা থানার ইসদাইর পূর্ব বুড়ির দোকান এলাকার বাবুল মিয়ার ছেলে। আহত নূরনবী ফতুল্লার টাগারপাড়ের মান্নান মিয়ার ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ইসদাইর এলাকার পায়েল, পাপ্পু ও সাইফুলসহ তাদের গ্রুপের কয়েকজন ইসদাইর নুর ডাইংয়ের মাঠে বসে মাদক সেবন করেন। একই মাঠে আড্ডা দিতেন মামুন, নূর নবী গ্রুপ। এতে পায়েল গ্রুপের মাদক সেবনের বিষয়টি কয়েকবার প্রতিবাদ জানায় মামুন। এ নিয়ে দুই গ্রুপের মধ্যে দীর্ঘ ধরে বিরোধ চলে আসছে।

এ বিরোধের জের ধরে মামুন ও নূর নবীকে মাঠে পেয়ে এলোপাতাড়ি কোপায় পাপ্পু ও তার গ্রুপের লোকজন। একপর্যায়ে মামুন ও নূর নবী দৌড়ে এসে রেললাইনের কাছে রক্তাক্ত অবস্থায় পড়ে যায়। সেখান থেকে স্থানীয়রা দুজনকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে শহরের খানপুর হাসপাতালে নিয়ে যান। হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মামুনকে মৃত ঘোষণা করে নূর নবীকে ঢাকা মেডিকেলে প্রেরণ করেন।

ফতুল্লা মডেল থানার ওসি মোহাম্মদ রিজাউল হক জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। হত্যাকাণ্ডের বিস্তারিত জানার চেষ্টা চলছে।

Islams Group
Islam's Group