News Narayanganj
Bongosoft Ltd.
ঢাকা মঙ্গলবার, ০৬ ডিসেম্বর, ২০২২, ২২ অগ্রহায়ণ ১৪২৯

ফতুল্লায় গার্মেন্টস শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার


দ্যা নিউজ নারায়ণগঞ্জ ডটকম | ফতুল্লা করেসপন্ডেন্ট প্রকাশিত: নভেম্বর ২২, ২০২২, ১০:৪২ পিএম ফতুল্লায় গার্মেন্টস শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধার

ফতুল্লার লামাপাড়া থেকে সোহাগ (৩০) নামে এক গার্মেন্টস শ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (২১ নভেম্বর) রাত এগারোটার দিকে ফতুল্লার লামাপাড়াস্থ রুপসী গার্মেন্টস সংলগ্ন এমানউল্লাহ হাজীর বাড়ির নীচতলা থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠায় পুলিশ।

নিহত সোহাগ চাদঁপুর জেলার মতলব থানার মৌটুপি বাগান বাড়ির আবুল কালামের ছেলে। সে লামাপাড়াস্থ রুপসী গার্মেন্টসের শ্রমিক এবং একই এলাকার এমান উল্লাহর বাড়িতে স্ত্রীকে নিয়ে ভাড়ায়  বসবাস করে আসছিল।

এ ঘটনায় নিহতের স্ত্রী ফাতেমা খাতুন বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় অপমৃত্যুর মামলা দায়ের করেছেন।

মামলায় উল্লেখ করা হয়, নিহত সোহাগের সাথে তার প্রথম স্ত্রীর সাথে চার বছর পূর্বে বিচ্ছেদ হলে ১৮ মাস পূর্বে বাদীকে বিয়ে করে। তারপর থেকে তারা বর্তমান ঠিকানার বাসায় বসবাস করে গার্মেন্টসে কাজ করে আসছিল। প্রতিদিনের মতো সোমবার সকালে তারা নিজ নিজ কর্মস্থলে চলে যায়। দুপুরে তার স্বামী বাসায় এসে খাওয়া-ধাওয়া করে আবার নিজ কর্মস্থলে চলে যায়। সন্ধ্যায় বাদীকে ফোন করে খোঁজ-খবর নেয়। রাত আটটা দশ মিনিটে নিহত সোহাগ বাসায় ফিরে এসে ঘরের সিলিং ফ্যানের সাথে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করে। রাত সাড়ে আটটার দিকে বাদী নিজ কর্মস্থল থেকে বাসায় ফিরে দরজা বন্ধ দেখে তা ধাক্কা দিলে দরজা খুলে গেলে তিনি দেখতে পান গলায় ফাঁস লাগানো নিহত সোহাগের ঝুলন্ত লাশ। সংবাদ পেয়ে পুলিশ রাত ১১টার দিকে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক শাহাদাত হোসেন জানান, আত্মহত্যার কারণ সম্পর্কে পরিবারের সদস্যরা তেমন কেউ অবগত নয়।

Islams Group
Islam's Group