News Narayanganj
Bongosoft Ltd.
ঢাকা মঙ্গলবার, ০৬ ডিসেম্বর, ২০২২, ২২ অগ্রহায়ণ ১৪২৯

শাহীন মাদক বিক্রেতাদের গুলিতে নিহত


দ্যা নিউজ নারায়ণগঞ্জ ডটকম | স্টাফ করেসপন্ডেন্ট প্রকাশিত: নভেম্বর ১১, ২০২২, ১০:১৮ পিএম শাহীন মাদক বিক্রেতাদের গুলিতে নিহত

নারায়ণগঞ্জের রূপগঞ্জের চনপাড়া বস্তিতে বন্দুকযুদ্ধে’ মো. শাহীন নামের (সিটি শাহীন নামে পরিচিত) যে ব্যক্তি নিহত হয়েছে তার বিরুদ্ধে ছিল ২৩টি মামলা। তিনি চনপাড়া এলাকার সাত নম্বর ওয়ার্ড এলাকায় দুটি ও ছয় নম্বর ওয়ার্ড এলাকার একটি মাদক বেচাকেনার কেন্দ্র নিয়ন্ত্রণ করতেন। শাহীন নিজেকে স্বেচ্ছাসেবক লীগের নেতা বলে পরিচয় দিতেন। কায়েতপাড়া ইউনিয়ন পরিষদের নয় নম্বর ওয়ার্ডের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের কার্যকরী সদস্য বজলুর রহমানের ঘনিষ্ঠ সহযোগী ছিলেন তিনি। বিভিন্ন সভা সমাবেশ ও স্থানীয় নানা অনুষ্ঠানে বজলুর রহমানের পাশেই শাহীনকে দেখা যেত।

১০ নভেম্বর বৃহস্পতিবার দুপুরে র‍্যাব-১ এর একটি দল অস্ত্র ও মাদক উদ্ধার অভিযানে গেলে এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। এতে র‍্যাবের অন্তত পাঁচ সদস্য আহত হয়েছেন।

রূপগঞ্জ থানার ওসি এএফএম সায়েদ জানান, এই ঘটনায় শুক্রবার সকালে র‌্যাব-১ এর পরিদর্শক মো. আশরাফুজ্জামান বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি মামলা করেন। সেখানে অজ্ঞাতপরিচয় ‘মাদক ব্যবসায়ীদের’ আসামি করা হয়।এ ছাড়া একই ঘটনায় অস্ত্র ও মাদক উদ্ধারের বিষয়ে র‌্যাবের পরিদর্শক আশরাফুজ্জামান আরও দুটি মামলা করেছেন।

এজাহারে বাদী আশরাফুজ্জামান বলেন, বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে মাদকের বড় চালান ক্রয়-বিক্রয়ের খবর পেয়ে চনপাড়া পুনর্বাসন কেন্দ্রের ৩ নম্বর ওয়ার্ডের বালুর মাঠে যায় র‌্যাবের একটি দল। মাদক ব্যবসায়ীরা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে র‌্যাব গুলি চালায়। সেই সাথে ইট-পাটকেল নিক্ষেপ করতে থাকে। আত্মরক্ষার্থে র‌্যাব পাল্টা গুলি ছোড়ে। প্রায় ১০-১৫ মিনিট উভয়পক্ষের মধ্যে গোলাগুলি চলে। গোলাগুলি চলাকালে মাদক ব্যবসায়ীদের ধাওয়া দেওয়ার সময় র‌্যাবের কয়েকজন সদস্য আহত হন। অভিযান শেষে ফেরার পথেও ‘দুষ্কৃতকারীরা’ ইট-পাটকেল ছুড়তে থাকে; তখন র‌্যাব সদস্যরা কৌশলে রক্ষা পান বলে মামলায় অভিযোগ করা হয়েছে। স্থানীয় লোকজন ও রূপগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে তাদের উপস্থিতিতে দুপুর ২টার দিকে বালুর মাঠের মাঝখানে মাদক ব্যবসায়ী শাহীনকে উপুড় হয়ে পড়ে থাকতে দেখা যায়। অজ্ঞাতনামা মাদক ব্যবসায়ীদের এলোপাতাড়ি গুলিতে শাহীন আহত হয়। তাকে উদ্ধার করে মুগদা জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ৪টা বেজে ২০ মিনিটে তিনি মারা যান। আহত অবস্থায় পড়ে থাকা শাহীনের পাশ থেকে ৮ ইঞ্চি দৈর্ঘ্যের একটি বিদেশি পিস্তল, তিনটি গুলিসহ ম্যাগাজিন, পাশে দুটি গুলির খোসা পাওয়া যায়। দুটি জিপার প্যাকেটের ভেতর ৪৫ গ্রাম হেরোইনও উদ্ধার করা হয়।

Islams Group
Islam's Group