News Narayanganj
Bongosoft Ltd.
ঢাকা মঙ্গলবার, ০৬ ডিসেম্বর, ২০২২, ২২ অগ্রহায়ণ ১৪২৯

বালতির পানিতে চুবিয়ে দলিল লেখককে হত্যা, স্ত্রী আটক


দ্যা নিউজ নারায়ণগঞ্জ ডটকম | সোনারগাঁ করেসপন্ডেন্ট প্রকাশিত: সেপ্টেম্বর ২৫, ২০২২, ০৮:৪৪ পিএম বালতির পানিতে চুবিয়ে দলিল লেখককে হত্যা, স্ত্রী আটক

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে পরকীয়ার জেরে মো. মোশারফ হোসেন ভূঁইয়া (৪৫) নামের এক দলিল লেখককে বালতির পানিতে চুবিয়ে হত্যার ঘটনা ঘটেছে। শনিবার (২৪ সেপ্টেম্বর) রাতে কাঁচপুর ইউনিয়নের খালপাড় চেঙ্গাইন গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় নিহতের স্ত্রী শাহিনুর আক্তারকে আটক করেছে পুলিশ।

পুলিশ জানায়, মো. মোশারফ হোসেন ভূঁইয়াকে শনিবার রাতে ডাকাতরা হত্যা করেছে বলে স্ত্রী শাহিনুর আক্তার দাবি করেন। তিনি তখন জানান, তিন-চারজনের একটি ডাকাত দল রাত ২টার দিকে বাড়িতে প্রবেশ করে অস্ত্রের মুখে জিম্মি করে বাথরুমের বালতির পানিতে চুবিয়ে হত্যা করে পালিয়ে যায়।

ঘটনাটি জানাজানি হলে এলাকাবাসী পুলিশে খবর দেয়। পরে ঘটনাস্থল থেকে ডাকাতির কোনো আলামত না পেয়ে বিষয়টি সন্দেহ হয় পুলিশের। ময়নাতদন্তের জন্য মরদেহ নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে নিহতের স্ত্রী শাহিনুর আক্তারকে আটক করা হয়।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, নিহতের বাড়িতে ডাকাতির কোনো আলামত পাওয়া যায়নি। পরকীয়ার কারণে এ হত্যাকান্ডের ঘটনা ঘটেছে।

Islams Group
Islam's Group