News Narayanganj
Bongosoft Ltd.
ঢাকা বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২, ১৪ আশ্বিন ১৪২৯

মামলা তুলে নিতে বাদীকে হুমকি, কাউন্সিলর আশার বিরুদ্ধে জিডি


দ্যা নিউজ নারায়ণগঞ্জ ডটকম | বন্দর প্রতিনিধি : প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২২, ০৩:০৮ পিএম মামলা তুলে নিতে বাদীকে হুমকি, কাউন্সিলর আশার বিরুদ্ধে জিডি

বন্দর বাগবাড়িতে আলোচিত বাবু হত্যাকাণ্ডের ঘটনায় নাসিক ২৩নং ওয়ার্ডের কাউন্সিলর আশাসহ কয়েকজনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের হয়। সেই মামলার বাদী নিহত বাবুর মা লিলি বেগম। গত ২০ সেপ্টেম্বর বর্ণিত এই মামলার ধার্য তারিখ ছিল।

বাদী লিলি বেগম জানান, আমি ধার্য শুনানিতে জেলা ও দায়রা জজ আদালতে উপস্থিত হয়ে উক্ত মামলার বিবাদীদের জামিন আবেদন বাতিল করার জন্য আবেদন করি। জামিন শুনানিকালীন অবস্থায় ভিতর থেকে এজলাসে ডাক দিলে আমি দরজার সামনে যাওয়া মাত্রই এই হত্যা মামলার বিবাদীরা আমাকে বলে এজলাসে প্রবেশ করে জামিনে বাধা দিলে তোকে খুন করে ফেলবো এবং আমি যদি মামলা তুলে না নেই আমার ছেলের মত অনুরূপভাবে পরিবারের যে কোনো সদস্যদের জীবন শেষ করে ফেলবে।

লিলি বেগম নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের মধ্যে এই হুমকি পাওয়ার পর প্রাণনাশের ভয়ে আতঙ্কিত হয়ে নাসিক ২৩নং ওয়ার্ডের কাউন্সিলর আশাসহ আফজাল, জিপু, শহিদুল ইসলাম ওরফে শইক্কা, আমিনুল, ইমরান ও সাগরের বিরুদ্ধে ফতুল্লা থানায় একটি সাধারণ ডায়েরি দায়ের করেন।

Islams Group
Islam's Group