News Narayanganj
Bongosoft Ltd.
ঢাকা বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২, ১৪ আশ্বিন ১৪২৯

১৭ দিনেও খোঁজ মিলেনি মাদ্রাসা ছাত্র অলিউল্লাহ’র


দ্যা নিউজ নারায়ণগঞ্জ ডটকম | বন্দর প্রতিনিধি : প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২২, ০৪:৫০ পিএম ১৭ দিনেও খোঁজ মিলেনি মাদ্রাসা ছাত্র অলিউল্লাহ’র

বন্দরে মাদ্রাসা ছাত্র অলিউল্লাহর (১১) নিখোঁজের ১৭ দিনেও খোঁজ পায়নি তার পরিবার। মাদ্রাসার উদ্দেশ্যে যাওয়া অলিউল্লাহ’র নিখোঁজের ১৭ দিনেও সন্ধান দিতে পারেনি প্রশাসন। এত নিখোঁজ অলিউল্লাহ’র বাবা অটো চালক ফারুকসহ তার পরিবার সন্তানের জন্য দিশেহারা।

সূত্র মতে, নারায়ণগঞ্জ জেলার পুরান বন্দর এলাকার ফারুক মিয়ার ছেলে অলিউল্লাহ গত ৪ সেপ্টেম্বর সকালে বন্দরের কাজীবাড়ি হাফেজিয়া মাদ্রাসায় যাওয়ার জন্য বাসা থেকে বের হয়। বাসায় না ফেরায় মাদ্রাসায় খোঁজ নিয়ে জানতে পারে অলিউল্লাহ ওই দিন মাদ্রাসায় যায়নি। মাদ্রাসায় না যাওয়ায় পরিবারের লোকজন বিভিন্নভাবে খোঁজাখুঁজি করে। কোন খোঁজ না পেয়ে অটোচালক ফারুক ৪ সেপ্টেম্বর বন্দর থানায় নিখোঁজের সাধারণ ডায়েরি করেন। নিখোঁজ অলিউল্লাহ’র পরিবারের লোকজন দিশেহারা সন্তানের জন্য। প্রশাসনও কোন কিছুর উদঘাটন করতে পারছে না।

এ বিষয়ে এস আই  রফিকুল মিয়া বলেন, নিখোঁজের একটি জিডি হয়েছে, তদন্ত চলছে। তবে পরিবারের পক্ষ থেকে সহযোগিতা না করার অভিযোগ রয়েছে তার।

Islams Group
Islam's Group