News Narayanganj
Bongosoft Ltd.
ঢাকা মঙ্গলবার, ২৮ নভেম্বর, ২০২৩, ১৪ অগ্রহায়ণ ১৪৩০

বন্দরে সন্ত্রাসী হামলায় মামা-ভাগিনা জখম


দ্যা নিউজ নারায়ণগঞ্জ ডটকম | বন্দর প্রতিনিধি : প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২৩, ১১:০৩ পিএম বন্দরে সন্ত্রাসী হামলায় মামা-ভাগিনা জখম

বন্দরে পূর্ব শত্রুতার জের ধরে ধারালো অস্ত্রঘাতে মামা-ভাগিনা রক্তাক্ত জখম হওয়ার খবর পাওয়া গেছে। ওই সময় হামলাকারীরা আহত সজলের কাছে থাকা মুদি দোকানের মালামাল ক্রয় করার নগদ ২৭ হাজার টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়।

সন্ত্রাসী হামলায় আহতরা হলো সেলিম (৪২) ও তার ভাগিনা সজল (২৭)। স্থানীয়রা আহত সেলিমকে বন্দর স্বাস্থ্য কমপ্লেক্সে ও অপর জখমপ্রাপ্ত সজলকে খানপুর হাসপাতালে প্রেরণ করেছে।

এ ঘটনায় আহত সজলের বাবা মুদি দোকানি দেলোয়ার মিয়া বাদী হয়ে বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) দুপুরে হামলাকারী শাকিবসহ আরও অজ্ঞাতনামা ৫-৭ জনের বিরুদ্ধে বন্দর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।

এর আগে, গত বুধবার (২০ সেপ্টেম্বর) রাত ৯টায় বন্দর শাহীমসজিদস্থ ঠাকুরবাড়ী এলাকায় ওই সন্ত্রাসী হামলার ঘটনাটি ঘটে।

অভিযোগ সূত্রে জানাগেছে, গত ১ মাস পূর্বে অভিযোগের বাদীর নাতি ইফরানকে (১৫) সিকদার স্কুলে ডেকে নিয়ে গলায় চাকু ঠেকিয়ে হত্যার হুমকি দেয় একই এলাকার ময়না ওরফে মনা মিয়ার ছেলে শাকিবসহ তার বাহিনী। এর ধারাবাহিকতায় গত বুধবার রাত ৯টায় শাকিবসহ অজ্ঞাতনামা ৫-৭ জন অভিযোগের বাদীর ছেলে সজল ও বাদীর শ্যালক সেলিমকে হত্যার উদ্দেশ্যে কেঁচি দিয়ে বুকে এবং পিঠে এলোপাথাড়িভাবে কুপিয়ে রক্তাক্ত জখম করে সজলের সাথে থাকা মুদি দোকানের মালামাল ক্রয়ের নগদ ২৭ হাজার টাকা ছিনিয়ে নেয়।

এ ব্যাপারে বন্দর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আবু বকর সিদ্দিক জানান, দুইজন জখমের ঘটনায় থানায় অভিযোগ দায়ের হয়েছে। অভিযোগটি তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Islams Group
Islam's Group