News Narayanganj
Bongosoft Ltd.
ঢাকা সোমবার, ৩০ জানুয়ারি, ২০২৩, ১৬ মাঘ ১৪২৯

ফতুল্লায় মরা গরুর মাংস বিক্রি, আটক ১


দ্যা নিউজ নারায়ণগঞ্জ ডটকম | ফতুল্লা করেসপন্ডেন্ট প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০২৩, ০৫:৪৮ পিএম ফতুল্লায় মরা গরুর মাংস বিক্রি, আটক ১

ফতুল্লার ধর্মগঞ্জে মরা গরুর মাংস বিক্রির দায়ে আব্দুল হালিম (৫৫) নামে এক মাংস ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১৭ জানুয়ারি) বেলা সাড়ে এগারোটার দিকে তাকে ঢালীপাড়া বাজার থেকে আটক করা হয়। এসময় জব্দ করা হয় মরা গরুর ২০ কেজি মাংস। জাতীয় জরুরি সেবার ৯৯৯ নম্বরে ফোন পেয়ে অভিযান চালিয়ে মরা গরুর মাংসসহ তাকে আটক করা হয়।

গ্রেফতারকৃত আব্দুল হালিম ফতুল্লা মডেল থানা সীমান্তের ধর্মগঞ্জ ঢালীপাড়ার মৃত সাইজদ্দিনের ছেলে।

পুলিশ জানায়, জাতীয় জরুরি সেবার ৯৯৯ নম্বরে মরা গরুর মাংস বিক্রি করা হচ্ছে, এমন সংবাদের ভিত্তিতে ধর্মগঞ্জ ঢালিপাড়া বাজারস্থ  আব্দুল  হালিমের  মাংসের দোকানে অভিযান চালানো হয়। এ সময় মরা গরুর মাংসসহ আব্দুল হালিমকে আটক করা হয়।

স্থানীয়রা জানান, একটি অসুস্থ গরু দোকানে আনেন আব্দুল হালিম। পরে ওই গরুটি মারা যায়। গরুটি অন্যত্র ফেলে দেয়ার কথা বলে গোপনে জবাই করে মাংস বিক্রি শুরু করে সে।

বিষয়টি দেখে জাতীয় জরুরি সেবার ৯৯৯ নম্ববে ফোন দেন এক মাংস ক্রেতা। খবর পেয়ে অতিদ্রুত ঘটনাস্থলে আসে পুলিশ। পরে হাতেনাতে আব্দুল হালিমকে আটক করা হয়।

এ বিষয়ে ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার সহকারী উপ-পরিদর্শক সামছুল জানায়, সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে ২০ কেজি মাংসসহ আব্দুল হালিমকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Islams Group
Islam's Group