News Narayanganj
Bongosoft Ltd.
ঢাকা সোমবার, ৩০ জানুয়ারি, ২০২৩, ১৬ মাঘ ১৪২৯

গণসংহতি আন্দোলন মহানগরের ১৪নং ওয়ার্ড কমিটি


দ্যা নিউজ নারায়ণগঞ্জ ডটকম | প্রেস বিজ্ঞপ্তি : প্রকাশিত: ডিসেম্বর ৫, ২০২২, ১০:৪৭ পিএম গণসংহতি আন্দোলন মহানগরের ১৪নং ওয়ার্ড কমিটি

আগামী শুক্রবার (৯ ডিসেম্বর) গণসংহতি আন্দোলন নারায়ণগঞ্জ মহানগরের ১ম সম্মেলন। বর্তমান রাজনৈতিক পরিস্থিতিতে আগামী কর্মসূচি শীর্ষক এক জরুরি সভার আয়োজন করেছে গণসংহতি আন্দোলন নারায়ণগঞ্জ মহানগর কমিটি।

সোমবার (৫ ডিসেম্বর) সকাল ১০টায় নারায়ণগঞ্জ মহনগর কার্যালয়ে এ সভার আয়োজন করা হয়।

মহনগর গণসংহতি আন্দোলনের আহ্বায়ক নিয়ামুর রশীদ বিপ্লবের সভাপতিত্বে এবং সদস্য সচিব পপি রানী সরকারের সঞ্চালনায় উক্ত সভায় আলোচনা করেন গণসংহতি আন্দোলন নারায়ণগঞ্জ জেলা কমিটির নির্বাহী সমন্বয়ক অঞ্জন দাস।

অঞ্জন দাস তার আলোচনায় বলেন, বর্তমানে আমরা এক চরম ফ্যাসিবাদী ব্যবস্থার মধ্যে বসবাস করছি। যা ৯০ এর স্বৈরাচার এরশাদের শাসনামলকেও হার মানিয়েছে। এই রাষ্ট্রে মানুষ তার ন্যূনতম গণতান্ত্রিক অধিকারটুকু হারিয়েছে। গত দুই নির্বাচন ধরে মানুষ ভোট দিতে পারছে না। ভোটাধিকারকে বর্তমান সরকার তামাশার বিষয়ে পরিণত করেছে। জাতীয় নির্বাচন থেকে ইউপি, কোন নির্বাচনকে ঘিরেই মানুষের আগ্রহ নেই। এই সরকার জনগণের জান ও জবানের নিরাপত্তা দিতেও ব্যর্থ। এই দমবন্ধ পরিস্থিতিতে ভোটাধিকার ও জনগণের গণতন্ত্র প্রতিষ্ঠায় মানুষকে ঐক্যবদ্ধ হওয়া ছাড়া বিকল্প কোন পথ নাই।

সভা শেষে নারায়ণগঞ্জ মহনগর ১৪নং ওয়ার্ড কমিটি গঠন করা হয়। মো. মনির হোসেনকে আহ্বায়ক, মো. ইব্রাহিমকে সদস্য সচিব করে ৭ সদস্যবিশিষ্ট ১৪নং ওয়ার্ড আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। কমিটির বাকি সদস্যরা হলেন মো. আকাশ, আলআমিন, মো. ইয়াসিন। কাজের পরিধি বিবেচনায় ২টি পদ সাময়িকভাবে খালি রাখা হয়েছে। যা পরবর্তিতে পূর্ণাঙ্গ করা হবে।

Islams Group
Islam's Group