News Narayanganj
Bongosoft Ltd.
ঢাকা মঙ্গলবার, ০৬ ডিসেম্বর, ২০২২, ২২ অগ্রহায়ণ ১৪২৯

যুব ইউনিয়নের আড়াইহাজার থানা কমিটি


দ্যা নিউজ নারায়ণগঞ্জ ডটকম | প্রেস বিজ্ঞপ্তি : প্রকাশিত: নভেম্বর ২২, ২০২২, ০৭:০০ পিএম যুব ইউনিয়নের আড়াইহাজার থানা কমিটি

‘সাহসী যৌবনের, সুন্দর আগামী’ শিরোনামে বাংলাদেশ যুব ইউনিয়ন আড়াইহাজার থানা সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২১ নভেম্বর) বিকেলে আড়াইহাজরের দুপ্তারা এলাকায় এ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সম্মেলনে রিপন চন্দ্র বর্মনকে সভাপতি, সধোনিত্য বর্মনকে সাধারণ সম্পাদক ও ইকবাল মিয়াকে সাংগঠনিক সম্পাদক করে ২৩ সদস্যের থানা কমিটি গঠন করা হয়েছে।

সম্মেলনে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ যুব ইউনিয়ন নারায়ণগঞ্জ জেলার সভাপতি বিজয় কর্মকার, বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি) জেলা কমিটির সভাপতি হাফিজুল ইসলাম, জেলা কমিটির সদস্য রাশেদুল ইসলাম মঞ্জু।

এ সময় নেতৃবৃন্দ বলেন, আমাদের দেশের তরুণ ও যুব সমাজ যুগ যুগ ধরে বৈষম্যহীন, শোষণ মুক্ত সমাজ গঠন এবং একটি সুখী, সুন্দর জীবন গড়ার জন্য ক্ষেত খামারে, কলে-কারখানায় অক্লান্ত পরিশ্রম করে চলেছে। দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা ও সাধারণ মানুষের ভোটাধিকার আদায়ের জন্য রাজপথে লড়াই সংগ্রাম করছে। বেকারত্বের অভিশাপে যুব সমাজ দিনেদিনে হতাশাগ্রস্ত হয়ে পড়ছে। দেশে বিপুল জনগোষ্ঠী আজ কর্মহীন। তাঁদের কর্মসংস্থান ব্যবস্থার কোন উদ্যোগ সরকারের নেই। দ্রব্যমূল্য বৃদ্ধির ফলে জনজীবনে তীব্র সংকট দেখা দিয়েছে। এই পরিস্থিতিতে দেশ ও দেশের মানুষকে বাঁচাতে যুব সমাজকে রুখে দাঁড়াতে হবে। সেই লক্ষ্যে আগামী ২৫ নভেম্বর বাংলাদেশ যুব ইউনিয়ন নারায়ণগঞ্জ জেলা ৮ম সম্মেলন সফল করার জন্য তৈরি হওয়ার আহ্বান জানান নেতৃবৃন্দ।

Islams Group
Islam's Group