News Narayanganj
Bongosoft Ltd.
ঢাকা সোমবার, ৩০ জানুয়ারি, ২০২৩, ১৬ মাঘ ১৪২৯

নারায়ণগঞ্জ অর্গানাইজেশন্স ইউনিটি ফোরামের শীতবস্ত্র বিতরণ


দ্যা নিউজ নারায়ণগঞ্জ ডটকম | সিটি করেসপন্ডেন্ট প্রকাশিত: জানুয়ারি ২৩, ২০২৩, ১০:৩২ পিএম নারায়ণগঞ্জ অর্গানাইজেশন্স ইউনিটি ফোরামের শীতবস্ত্র বিতরণ

নারায়ণগঞ্জ অর্গানাইজেশন্স ইউনিটি ফোরামের পক্ষ থেকে সদস্য সংগঠনগুলোর মাধ্যমে নারায়ণগঞ্জের বিভিন্ন এলাকায় অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষদের এবং বিভিন্ন এতিমখানা ও মাদ্রাসা শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র উপহার প্রদান করা কার্যক্রম অব্যাহত রয়েছে।

‘ইত্তেসাল ফাউন্ডেশন’র মাধ্যমে দেওভোগ মাদ্রাসা এলাকা থেকে শুরু করে চাষাঢ়া পর্যন্ত অসহায় ও সুবিধাবঞ্চিত ভাসমান মানুষের মাঝে শীতের শাল উপহার দেয়া হয়েছে। এছাড়াও ‘স্বপ্নযাত্রা যুব উন্নয়ন সংস্থা’র মাধ্যমে নবীগঞ্জ গুদারাঘাট এলাকায় অসহায় ও সুবিধাবঞ্চিত ভাসমান মানুষের মাঝে শীতের শাল, কান টুপি, হাত মোজা উপহার দেয়া হয়েছে এবং ‘কাশীপুরের রক্তযোদ্ধা সংগঠন’র মাধ্যমে কাশীপুরের গাউসিয়া খলিলিয়া সুন্নিয়া হাফেজীয়া মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে শীতের শাল এবং চিপস উপহার দেওয়া হয়েছে।

অর্গানাইজেশন্স ইউনিটি ফোরামের উদ্যোগে বাদ মাগরিব তল্লা মডেল গার্মেন্টস সংলগ্ন ইমাম বুখারী (রহ:) ক্যাডেট মাদ্রাসায় বাচ্চাদের মাঝে শীতের কম্বল উপহার প্রদান এবং নউফের অন্তর্ভুক্ত প্রতিটা সংগঠনকে নউফ’র পক্ষ থেকে শুভেচ্ছা উপহার হিসেবে তাদের নিজ এলাকায় বিতরণ এর জন্য শীতবস্ত্র তুলে দেয়ার মাধ্যমে শীতকালীন আয়োজনের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

নউফের সভাপতি মেহেরাব হোসেন অপু জানান, ইনশাআল্লাহ ধারাবাহিকভাবে নউফে অন্তর্ভুক্ত সংগঠনগুলোর মাধ্যমে আরো বিভিন্ন এলাকায় আমাদের নউফের শীতকালীন ইভেন্ট পরিচালিত হবে। আমি অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি প্রতিটা সংগঠনের সদস্যদের প্রতি যাদের অক্লান্ত পরিশ্রমে সফলভাবে পরিচালিত হচ্ছে আমাদের আয়োজনগুলো।

উল্লেখ্য, ২০২০ সালের ১ ডিসেম্বর সংগঠনের প্রতিষ্ঠাতা আরেফিন রওশন রিদয়ের হাত ধরে নারায়ণগঞ্জের প্রায় ২০টি অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সংগঠনের সমন্বয়ে নারায়ণগঞ্জ অর্গানাইজেশন্স ইউনিটি ফোরাম’র পথচলা শুরু হয়। এরপর থেকে নারায়ণগঞ্জের অসহায় এবং সুবিধাবঞ্চিত মানুষের জন্য এবং নারায়ণগঞ্জবাসীর সচেতনতায় বৃহৎ পরিসরে কার্যক্রম পরিচালনা করে আসছে এই সংগঠনটি।

Islams Group
Islam's Group