News Narayanganj
Bongosoft Ltd.
ঢাকা মঙ্গলবার, ০৬ ডিসেম্বর, ২০২২, ২২ অগ্রহায়ণ ১৪২৯

ডাইলপট্টিতে আধুনিক স্বাস্থ্যসম্মত পাবলিক টয়লেট উদ্বোধন


দ্যা নিউজ নারায়ণগঞ্জ ডটকম | প্রেস বিজ্ঞপ্তি : প্রকাশিত: নভেম্বর ২০, ২০২২, ০৪:৪১ পিএম ডাইলপট্টিতে আধুনিক স্বাস্থ্যসম্মত পাবলিক টয়লেট উদ্বোধন

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ১৫নং ওয়ার্ডের ডাইলপট্টি এলাকা একটি ব্যস্ততম বাণিজ্যিক এলাকা। সারাদেশে এখান থেকে চাল, ডাল, তেলসহ নিত্যপ্রয়োজনীয় ভোগ্যপণ্য সরবরাহ হয়ে থাকে। এখানে শ্রমিক, কর্মচারী মিলে প্রায় ২-৩ হাজার লোক দৈনন্দিন কার্যক্রমে অংশ নেয়। দীর্ঘদিন এই এলাকায় কোন স্বাস্থ্যসম্মত টয়লেট ব্যবস্থা ছিল না। এলাকাবাসীর দীর্ঘদিনের দাবির প্রেক্ষিতে মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর ঐকান্তিক ইচ্ছায় উক্ত এলাকায় স্বাস্থ্যসম্মত পাবলিক টয়লেট উদ্বোধন করা হয়েছে।

রবিবার (২০ নভেম্বর) সকাল ১১টায় উক্ত এলাকায় স্বাস্থ্যসম্মত পাবলিক টয়লেট উদ্বোধন করা হয়। এই কার্যক্রমের শুভ উদ্বোধন ঘোষণা করেন ১৫নং ওয়ার্ড কাউন্সিলর অসিত বরণ বিশ্বাস।

এ সময় উপস্থিত ছিলেন অ্যাডভোকেট সুলতান উদ্দিন নান্নু, নিতাইগঞ্জ ব্যবসায়ী সমিতির নেতা শংকর সাহা, শরফুদ্দিন আহমেদ, বিকাশ চন্দ্র সাহা, সজল সাহা, বিকাশ দেবনাথ, স্বপন সাহা, নূর আলম খান, ডাইলপট্টি লোড আনলোড শ্রমিক ইউনিয়নের সভাপতি মাসুদ ও ১৫নং ওয়ার্ড সচিব মো. আবুল কালামসহ এলাকাবাসী।

স্বাস্থ্যসম্মত পাবলিক টয়লেটটি পরিচালনায় থাকবে আরবান কমিউনিটি ভলান্টিয়ারবৃন্দ। ঠিকাদারী প্রতিষ্ঠান ছিল মেসার্স মেঘা এন্টারপ্রাইজ।

কাউন্সিলর অসিত বরণ বিশ্বাস এলাকাবাসীর দীর্ঘদিনের দাবি পূরণ হওয়ায় এলাকাবাসীর পক্ষ থেকে মেয়র আইভীর প্রতি কৃতজ্ঞতা জানান। তিনি বলেন, নিরোগ দেহের জন্য স্বাস্থ্যসম্মত টয়লেট ব্যবস্থার কোন বিকল্প নেই। নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ইতিমধ্যেই আরও কয়েকটি স্বাস্থ্যসম্মত পাবলিক টয়লেট চালু করেছে। এ ধারা অব্যাহত থাকবে।

Islams Group
Islam's Group