News Narayanganj
Bongosoft Ltd.
ঢাকা মঙ্গলবার, ০৬ ডিসেম্বর, ২০২২, ২২ অগ্রহায়ণ ১৪২৯

ফতুল্লায় ব্যবসায়ীকে প্রকাশ্যে গণপিটুনির ভিডিও ভাইরাল


দ্যা নিউজ নারায়ণগঞ্জ ডটকম | স্টাফ রিপোর্টার : প্রকাশিত: নভেম্বর ১৪, ২০২২, ০৭:০৯ পিএম ফতুল্লায় ব্যবসায়ীকে প্রকাশ্যে গণপিটুনির ভিডিও ভাইরাল

নারায়ণগঞ্জের ফতুল্লায় রাশেদ নামে এক কাপড় ব্যবসায়ীকে মোটর সাইকেল থেকে নামিয়ে এলোপাথারি গণপিটুনি দেয়ার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।

ফতুল্লার দেওভোগ শেষ মাথা এলাকায় ১১দিন আগের এঘটনায় রোববার রাতে ১২ জনের নাম উল্লেখ করে আরো ৩জনের বিরুদ্ধে ব্যবসায়ীর বাবা নিজাম উদ্দিন বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন। এ মামলায় এখনো কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, একজন ব্যক্তিকে কয়েকজন মিলে কাঠের লাঠি দিয়ে এলোপাথারী পিটাচ্ছে। এসময় ওই ব্যক্তি তাদের কাছ থেকে নিজেকে রক্ষা করতে উচ্চস্বরে চিৎকার করছে। আশপাশে অনেক লোকজন দাড়িয়ে মারধর দেখলেও কাউকে এগিয়ে আসতে দেখা যায়নি। নির্যাতনের এক পর্যায়ে ওই ব্যক্তি নিথর হয়ে মাটিতে পড়ে থাকে। এসময় সন্ত্রাসীরা চলে যায়।

এঘটনায় দায়ের করা মামলায় উল্লেখ করা হয়, ফতুল্লার পশ্চিম দেওভোগ এলাকার নিজাম উদ্দিনের ছেলে রাশেদ (২৬)। ৩ নভেম্বর বিকেলে ভোলাইল হতে মোটর সাইকেলে কাশিপুর যাওয়ার পথে দেওভোগ শেষ মাথা এলাকায় পূর্ব বিরোধের জের ধরে স্থানীয় সন্ত্রাসী রাজু, প্রধান জুয়েল প্রধান ও তাদের গ্রুপের লোকজন পথরোধ করে রাশেদকে এলোপাথারী গণপিটুনি দেয়। এসময় আশপাশ থেকে অনেকেই পিটুনির ভিডিও রেকর্ড করে রাখেন। ওই ভিডিও ১০দিনপর ফেসবুকে একাধীক লোকজন তা আপলোড করেছে। এনিয়ে ফতুল্লায় সমালোচনার ঝড় উঠেছে।

এবিষয়ে ফতুল্লা মডেল থানার ওসি মোহাম্মদ রিজাউল হক বলেন, মামলা হয়েছে। আসামীদের গ্রেফতারে পুলিশের একটি টিম কাজ করছে।

Islams Group
Islam's Group