News Narayanganj
Bongosoft Ltd.
ঢাকা মঙ্গলবার, ০৬ ডিসেম্বর, ২০২২, ২২ অগ্রহায়ণ ১৪২৯

বোস কেবিনে আড্ডায় নেতারা


দ্যা নিউজ নারায়ণগঞ্জ ডটকম | সিটি করেসপন্ডেন্ট প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২২, ১০:৩৫ পিএম বোস কেবিনে আড্ডায় নেতারা

দীর্ঘদিন পর ঐহিত্যবাহী বোস কেবিনে জমে উঠেছে নারায়ণগঞ্জ আওয়ামী লীগের রাজনীতি ও নির্বাচন। শীর্ষ নেতাদের চা আড্ডায় আলোচনা বিষয়বস্তু হয়ে উঠেছে বুধবার (২৮ সেপ্টেম্বর) প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন, জেলা মহানগর আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের সম্মেলন এবং জেলা পরিষদের নির্বাচন।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) রাতে চা আড্ডায় দীর্ঘদিন পর দেখা গেছে নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক মো. আনোয়ার হোসেনকে। তার পাশে ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি শেখ হায়দার আলী পুতুল, জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট আনিসুর রহমান দীপু, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের নির্বাচনের ১নং ওয়ার্ড সদস্য প্রার্থী জাহাঙ্গীর আলম, কার্যনির্বাহী সদস্য শামসুজ্জামান ভাষানী, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জি এম আরাফাত, জাহাঙ্গীর হোসেন, লিটন, জেলা যুবলীগের তথ্য ও গবেষণা সম্পাদক তাহের উদ্দিন সানি, জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সেলিম হাসান দিনার, সাবেক সাংগঠনিক সম্পাদক ইমরান কাউসার, সাবেক দপ্তর সম্পাদক ও জেলা যুবলীগ নেতা এম সাইফুল্লাহ রাহাত, ১৬নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সভাপতি প্রার্থী হৃদয় খান প্রমুখ।

তাদের আড্ডায় বুধবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন, নারায়ণগঞ্জের আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের বর্ধিত সভা, সম্মেলন, ওয়ার্ড কমিটিগুলো গঠন ও শারদীয় দুগোৎসবে আলোচনা জমে উঠে। এর পাশাপাশি জেলা পরিষদের নির্বাচনের ১নং ও ২নং ওয়ার্ড সদস্য প্রার্থীর আলোচনা ছিল অন্যতম।

২৮ সেপ্টেম্বর বুধবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন, ১ অক্টোবর জেলা আওয়ামী লীগের বর্ধিত সভা, ১২ অক্টোবর থেকে টানা মহানগর স্বেচ্ছাসেবক লীগের ওয়ার্ড কমিটি গঠন, মহানগর যুবলীগের বর্ধিত সভা ও সম্মেলন, জেলা যুবলীগের ভবিষ্যৎ নেতৃত্ব আলোচনা ছিল সর্বোচ্চ।

Islams Group
Islam's Group