News Narayanganj
Bongosoft Ltd.
ঢাকা বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২, ১৪ আশ্বিন ১৪২৯

শীতল মৌমিতাকে নিয়ে ক্ষোভ


দ্যা নিউজ নারায়ণগঞ্জ ডটকম | স্টাফ করেসপন্ডেন্ট প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২২, ১১:১৯ পিএম শীতল মৌমিতাকে নিয়ে ক্ষোভ

নারায়ণগঞ্জ হতে ঢাকা পর্যন্ত চলাচল করা শীতল ও মৌমিতা পরিবহন নিয়ে উস্মা প্রকাশ করেছেন সুধীজনেরা। মঙ্গলবার ২০ সেপ্টেম্বর দুপুরে শহরের ডিআইটিতে আলী আহাম্মদ চুন্কা নগর পাঠাগার ও মিলনায়তনে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ২০২২-২৩ অর্থ বছরের বাজেট অধিবেশনে মেয়র আইভী ও প্রেস ক্লাবের সাবেক সভাপতি মাহাবুবুর রহমান মাসুম বিষয়গুলো তুলে ধরেন।

সভায় মাসুম বলেন, আপনি বলছেন শীতলের বিরুদ্ধে মামলা করা যাবে না। আজ রাস্তায় হাত দিলে বড় ভাইয়ের লোক, যানবাহনে হাত দিলে বড় ভাইয়ের লোক। শীতল একটি বড় প্রতিষ্ঠান আর মৌমিতা সিন্ডিকেটে পরিণত হয়েছে। এরা নারায়ণগঞ্জ শহরকে শেষ করে দিচ্ছে। এই মৌমিতাকে বন্ধ করতে হবে। আমি আহবান জানাই, এক সপ্তাহের মধ্যে এই মৌমিতাকে শহর থেকে বিতারিত করতে হবে। আমরা জেলা প্রশাসককে বলবো, আপনি আমাদের হয়ে এই প্রশাসনকে অনুরোধ করবেন। এই মৌমিতার রুট পারমিট নেই। অনাবিল ইতোমধ্যে সরে গেছে। জেলা প্রশাসককে বলতে শুনেছি সে ফিটনেসবিহীন বাস স্টেডিয়ামের পানিতে নামাবে। এই প্রশাসক ব্যর্থ। সে মুখে মুখে অনেক কথা বলে থাকে। শুধু কথা বললেই হয় না, কাজ করে দেখাতে হয়। দেখা যাবে সে নিজেই বাস মালিকদের কাছে জিম্মি। মৌমিতার বিরুদ্ধে আমাদের একত্রিত হতে হবে। আপনি আমাদের নেতৃত্ব দিবেন। ট্রাফিক কিছু করতে পারে না তাদের অনৈকতার কারনে। বাসের মালিকরা কি নারায়ণগঞ্জবাসী, মেয়র, পুলিশ, ডিসির চাইতে শক্তিশালী?

প্রধান অতিথির বক্তব্যে মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেন, এই শহরের বাসগুলোকে কেউ মামলা দিতে পারে না। স্বনামধন্য বাস মালিকদের বাসকে যদি কেউ মামলা দেয় তাহলে তাকে বিদায় হয়ে যেতে হবে। ওই টিআই ট্রান্সফার হয়ে যাবে। শীতলকে মামলা দেয়া যাবে না। মৌমিতাকে মামলা দেয়া যাবে না। তারা চাষাঢ়ায় দাপিয়ে বেড়াবে। মৌমিতা সিদ্ধিরগঞ্জের কথা বলে চাষাঢ়ায় ঢুকেছে। আমাদের এখানে নতুন ট্রাফিক কর্মকর্তা যুক্ত হয়েছেন। তার বুঝে উঠতে সময় লাগবে। আমরাই তাদের ঠিকমত কাজ করতে দেইনা। নিশ্চই মনে আছে এডিশনাল এসপি বশিরকে কিভাবে নারায়ণগঞ্জ থেকে বিতারিত করেছিলো প্রভাবশালীরা। এমন হলে কিভাবে কাজ করবে তারা? আমি সবাইকে সহায়তা করতে রাজি আছি। প্রশাসনকেও বলবো আপনারা অভিমান করবেন না। মানুষ সঠিক সেবা না পাওয়ার কারণেই ক্ষোভ প্রকাশ করছেন। আমরা হয়তো অনেক উন্নয়ন করছি, কিন্তু অনেক সেবা দেয়া সম্ভব হচ্ছে না।

Islams Group
Islam's Group