News Narayanganj
Bongosoft Ltd.
ঢাকা সোমবার, ৩০ জানুয়ারি, ২০২৩, ১৬ মাঘ ১৪২৯

৪৯ এ খোরশেদ


দ্যা নিউজ নারায়ণগঞ্জ ডটকম | স্টাফ করেসপন্ডেন্ট প্রকাশিত: জানুয়ারি ২৩, ২০২৩, ০৩:২২ পিএম ৪৯ এ খোরশেদ

২৩ জানুয়ারী নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের তিন বারের নির্বাচত কাউন্সিলর ও মহানগর যুবদলের সভাপতি মাকছুদুল আলম খন্দকার খোরশেদের ৪৯ তম জন্মদিন। এ উপলক্ষে তিনি  বিগত দিনগুলিতে প্রাপ্ত সমর্থন ও ভালোবাসার জন্য সন্মানিত নারায়ণগঞ্জবাসীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেছেন আগামীদিনেও আমি দল মত, জাতি-ধর্ম নির্বিশেষে নারায়ণগঞ্জবাসীর দোয়া, সমর্থন ও ভালবাসা কামনা করি।

খোরশেদ আরো বলেন, তৃণমূলের একজন জনপ্রতিনিধি বা সচেতন নারায়ণগঞ্জবাসী হিসাবে মহান আল্লাহ তায়ালার রহমতে যতদিন বেঁচে থাকি ততদিন একটি বাসযোগ্য ও মানবিক মহানগরী গড়ার কাজে নিজেকে নিয়োজিত রাখবো। কোন রক্ত চক্ষুকে পরোয়া না করে নিজের যে কোন ত্যাগের বিনিময়ে হলেও জনগনের দেয়া ভোটের মর্যাদা রক্ষা ও একটি বাসযোগ্য আধুনিক এবং মানবিক নারায়ণগঞ্জ গড়তে কাজ করবো ইনশাল্লাহ।

করোনার ভয়াবহতা বাড়তে শুরু করলে দাফন, সৎকার থেকে শুরু করে সবকিছুতেই এগিয়ে ছিলেন খোরশেদ। তখন থেকেই তিনি রাজনীতি থেকে কিছুটা দূরে থাকেন। প্রচারণা করেন ব্যক্তি খোরশেদের। আর অল্পদিনেই বনে যান ‘করোনা হিরো’ আর ‘করোনা বীর’ সহ নানা উপাধিতে।

করোনায় আক্রান্ত ও উপসর্গে মৃত ব্যক্তিদের লাশ পড়েছিল বাড়ির আঙিনায়, সিঁড়িতে। সংক্রমণের ভয়ে স্বজন ও প্রতিবেশীরা কেউ লাশ দাফনে এগিয়ে আসেনি। ওই পরিস্থিতিতে জীবনের ঝুঁকি নিয়ে লাশ দাফন ও সৎকারে এগিয়ে আসেন নারায়ণগঞ্জ সিটি কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ। মাকসুদুল ও তাঁর দল টিম খোরশেদ একে একে দেড় শতাধিক জনের লাশ দাফন করেন। মৃতদেহ সৎকারে মুখাগ্নি করেছেন কয়েকজনের। করোনার শুরু থেকে হ্যান্ডস্যানিটাইজার তৈরী ও বিতরণসহ নানা উদ্যোগে নারায়ণগঞ্জবাসীর পাশে ছিলেন আলোচিত এই কাউন্সিলর। আগামীতেও মানবসেবার এই কাজ চালিয়ে যেতে চান তিনি।

এদিকে এ উপলক্ষে তিনি বিগত দিনগুলিতে প্রাপ্ত সমর্থন ও ভালবাসার জন্য সন্মানিত নারায়ণগঞ্জবাসীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেছেন আগামী দিনেও আমি দল-মত জাতি-ধর্ম নির্বিশেষে নারায়ণগঞ্জবাসীর দোয়া, সমর্থন ও ভালবাসা কামনা করি।

খোরশেদ বলেন, তৃণমূলের একজন জনপ্রতিনিধি হিসাবে মহান আল্লাহ তায়ালার রহমতে যতদিন বেঁচে থাকি ততদিন একটি বাসযোগ্য ও মানবিক মহানগরী গড়ার কাজে নিজেকে নিয়োজিত রাখবো। কোন রক্ত চক্ষুকে পরোয়া করবো না। নিজের যে কোন ত্যাগের বিনিময়ে হলেও জনগনের দেয়া ভোটের মর্যাদা রক্ষা করতে একটি বাসযোগ্য আধুনিক ও মানবিক নারায়ণগঞ্জ গড়তে কোন আপস করবো না ইনশাআল্লাহ।

পাশাপাশি খোরশেদ বলেন, কোন ষড়যন্ত্রই আমাকে শহীদ জিয়ার আদর্শ থেকে বিচ্যুত করতে পারবে না। আমি গণতন্ত্র ও ভোটাধিকার পুনরুদ্ধারের সংগ্রামে সর্বোচ্চ ত্যাগ শিকার করতে সর্বদা প্রস্তুত।

কাউন্সিলর খোরশেদ গত ১৬ জানুয়ারী ২০২২ চতুর্থ বারের মত নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে ২৭ টি ওয়ার্ডের মধ্যে চতুর্থ বারের মত সর্বোচ্চ ভোটে ও তৃতীয় বারের মত সর্বোচ্চ ভোটে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন।এবার তিনি নিকটতম প্রার্থীর চেয়ে ১২৭০০ ভোট বেশী পেয়েছেন।

সকল কিছুর জন্য কাউন্সিলর খোরশেদ আল্লাহ রাব্বুল আলামিনের দরবারে শোকরিয়া আদায় ও নারায়ণগঞ্জবাসীর প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।

Islams Group
Islam's Group