News Narayanganj
Bongosoft Ltd.
ঢাকা মঙ্গলবার, ০৬ ডিসেম্বর, ২০২২, ২২ অগ্রহায়ণ ১৪২৯

সোনারগাঁয়ে ২ অপহৃত উদ্ধার, অপহরণকারী গ্রেফতার


দ্যা নিউজ নারায়ণগঞ্জ ডটকম | প্রেস বিজ্ঞপ্তি : প্রকাশিত: নভেম্বর ২২, ২০২২, ০৭:২০ পিএম সোনারগাঁয়ে ২ অপহৃত উদ্ধার, অপহরণকারী গ্রেফতার

নারায়ণগঞ্জের সোনারগাঁ থেকে ২ অপহৃত উদ্ধারসহ সাইফুর রহমান শোভন (২৬) নামে এক অপহরণকারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১।

সোমবার (২১ নভেম্বর) বিকেলে সোনারগাঁয়ের উদ্ধবগঞ্জ এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়। এসময় মো. মাহির আফসার মুন্না (৩৩) এবং মো. ইলমান উদ্দিন চৌধুরী (২৭) নামে দুই অপহৃতকে উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত সাইফুর নারায়ণগঞ্জের ফতুল্লার উত্তর হাজীগঞ্জ (পাঠানতলী) এলাকার মোহাম্মদ আলীর ছেলে।

র‌্যাব জানায়, গ্রেফতারকৃত আসামী সাইফুর রহমান শোভন তার সহযোগী আরও অজ্ঞাতনামা ১০-১২ আসামীসহ ভিকটিম মো. মাহির আফসার মুন্না এবং মো. ইলমান উদ্দিন চৌধুরীকে অপহরণ করে এলোপাথাড়িভাবে মারপিট করে এবং গুরুতর আঘাত ও ক্ষয়ক্ষতির ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক ১ লাখ ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। সে সময় উদ্ধবগঞ্জ এলাকায় আমিন সুপার মার্কেটের সামনে র‌্যাব-১১ এর টহল দলের দৃষ্টি গোচর হলে তাৎক্ষণিকভাবে অপহরণকারী চক্রের মূলহোতা সাইফুর রহমান শোভনকে গ্রেফতার করা হয় এবং তার অপর সহযোগীরা পালিয়ে যাওয়ায় র‌্যাব-১১ কর্তৃক পলাতক আসামীদেরকে গ্রেফতার করার কার্যক্রম চলমান আছে।

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে ভিকটিম মো. মাহির আফসার মুন্না বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি নিয়মিত মামলা রুজু করেছেন বলে জানিয়েছেন র‌্যাব।

Islams Group
Islam's Group