News Narayanganj
Bongosoft Ltd.
ঢাকা মঙ্গলবার, ০৬ ডিসেম্বর, ২০২২, ২২ অগ্রহায়ণ ১৪২৯

ফতুল্লায় শীর্ষ সন্ত্রাসী রাজু প্রধান গ্রেফতার


দ্যা নিউজ নারায়ণগঞ্জ ডটকম | ফতুল্লা প্রতিনিধি : প্রকাশিত: নভেম্বর ২০, ২০২২, ০৩:০৯ পিএম ফতুল্লায় শীর্ষ সন্ত্রাসী রাজু প্রধান গ্রেফতার

ফতুল্লার পশ্চিম দেওভোগ বাঁশমুলি, কাশিপুর এলাকার চিহ্নিত সন্ত্রাসী ও হত্যাসহ দেড় ডজনেরও বেশি  মামলার আসামি  রাজু প্রধানকে (৩২) গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (২০ নভেম্বর) দুপুরে তাকে ফতুল্লার কাশিপুর এলাকা থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত রাজু প্রধান ফতুল্লা মডেল থানার দেওভোগ বাঁশমুলির রিয়াজ প্রধানের ছেলে।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে ফতুল্লা মডেল থানার ইনচার্জ শেখ রিজাউল হক দিপু জানায়, রাজু প্রধানকে দুপুর একটার দিকে গ্রেফতার করা হয়েছে। পরে বিস্তারিত জানানো হবে। তার বিরুদ্ধে ১৭-১৮টি মামলা রয়েছে বলে তিনি জানান।
স্থানীয়রা জানায়, ফতুল্লার দেওভোগ, বাঁশমুলি কাশিপুরের শীর্ষস্থানীয় সন্ত্রাসী ও একাধিক মামলার আসামী সন্ত্রাসী রাজু প্রধান বাহিনীর কাছে জিম্মি হয়ে পড়েছিল পশ্চিম দেওভোগ মাদ্রাসা শেষ মাত্রা, বাংলাবাজার, বাঁশমুলি, নুর মসজিদ, ভোলাই এলাকার সাধারণ মানুষ। এ বাহিনীর বিরুদ্ধে চাঁদাবাজি থেকে শুরু করে হত্যা, অস্ত্র, মাদক, ভূমিদস্যু, ছিনতাইসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডের অভিযোগ রয়েছে।

সন্ত্রাসী রাজু ও বিশাল কিশোর গ্যাং বাহিনী এলাকায় ত্রাস হিসেবে পরিচিত। তাদের বিরুদ্ধে ফতুল্লা থানায় ছিনতাই, চাঁদাবাজি, নিরীহ মানুষকে হয়রানি, হত্যা মামলাসহ প্রায় দেড় ডজনেরও বেশি মামলা রয়েছে।

সন্ত্রাসী রাজুর বিরুদ্ধে ফতুল্লা থানায় দায়ের করা যে সকল মামলা রয়েছে তা হলো, ১/ ১৪ মে ২০১৭ সালের ১৯(১) ধারায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা, ২/ ৪ ডিসেম্বর ২০১৬ সালের ১৯(১) ধারায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা, ৩/ ১৬ নভেম্বর ২০১৬ সালের ১৯(১) ধারায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা, ৪/ ২৭ নভেম্বর ২০১৫ সালে ৪(১) ধারা দ্রুত বিচার আইনে মামলা, ৫/ ২২মার্চ ২০১৪ সালের ৩০২/৩৪ ধারা আইনে মামলা, ৬/১৭ অক্টোবর ২০০৮ সালের ধারা আইনের ১৪৩/৩৪১/৩২৩/৩২৫/৩০৭/৩৭৯/৫০৬ মামলা, ৭/ বন্দর থানায় ৮ ডিসেম্বর ২০০৬ সালে ১৯ (১) ধারায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রয়েছে। এছাড়াও আর ৩-৪টি মামলা রয়েছে বলে পুলিশ জানিয়েছে।

Islams Group
Islam's Group