News Narayanganj
Bongosoft Ltd.
ঢাকা মঙ্গলবার, ০৬ ডিসেম্বর, ২০২২, ২২ অগ্রহায়ণ ১৪২৯

সুন্দরী নারীর ভ্যানিটি ব্যাগে ১৫০০ ইয়াবা


দ্যা নিউজ নারায়ণগঞ্জ ডটকম | প্রেস বিজ্ঞপ্তি : প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২২, ১০:৫৪ পিএম সুন্দরী নারীর ভ্যানিটি ব্যাগে ১৫০০ ইয়াবা

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থেকে ফারজু আক্তার (৩৪) নামে এক নারীকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা ডিবি পুলিশ। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় আরো দুইজন।

সোমবার (২৬ সেপ্টেম্বর) সকালে সিদ্ধিরগঞ্জের চিটাগাং রোড় এলাকার আহসান উল্লাহ সুপার মার্কেট কৃষি ব্যাংকের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে ১৫০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারকৃত ফারজু আক্তার চাদঁপুর জেলার শাহরাস্তি থানার কেড়ীহর এলাকার আবুল বাশারের মেয়ে। বর্তমানে সে সিদ্ধিরগঞ্জ মিজমিজি এলাকার বাসিন্দা।

ডিবির উপ-পরিদর্শক রুহুল আমিন জানান, জেলা পুলিশ সুপারের নির্দেশে জেলা জুড়ে চলছে মাদক বিরোধী অভিযান। তার ধারাবাহিকতায় সোমবার সকালে সিদ্ধিরগঞ্জ চিটাগাং রোড় এলাকার আহসান উল্লাহ সুপার মার্কেট কৃষি ব্যাংকের সামনে মাদক পাচারের উদ্দেশ্যে দাঁড়িয়ে থাকা ফারজু আক্তারকে হাতেনাতে গ্রেফতার করা হয়। এসময় তার সঙ্গে থাকা আরো দুইজন পালিয়ে যায়। তাদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

Islams Group
Islam's Group